ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

জন্মদিনে স্ত্রী-পুত্রের সঙ্গে সাইফ আলি খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৬ ৯:৫৬:০১ পিএম
জন্মদিনে স্ত্রী-পুত্রের সঙ্গে সাইফ আলি খান

জন্মদিনে স্ত্রী-পুত্রের সঙ্গে সাইফ আলি খান

স্ত্রী ও বলিউড অভিনেত্রী কারিনা কাপুর এবং পুত্র তৈমুরের সঙ্গে লন্ডনে ৪৯তম জন্মদিন পালন করলেন বলিউড অভিনেতা সাইফ আলি খান। মেয়ে সারা আলি খানসহ কারিশমা কাপুর ও অজয় দেবগনের মতো অনেক অভিনেতাই শুভেচ্ছা জানিয়েছেন ‘সেক্রেড গেমস’খ্যাত এই তারকাকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে সাইফের জন্মদিনের একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যায়, একটি উদ্যানের বেঞ্চে বসা কারিনার কোলে তৈমুর, সঙ্গে আছেন সাইফ। এরকম মিষ্টি একটি ছবি ভক্তদের মনে দারুণ দোলা দিয়েছে। 

সাইফের মেয়ে সারা আলি খান তার বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সামাজিকমাধ্যমে একটি ছবি শেয়ার করে বলিউডের সফল উদীয়মান এই অভিনেত্রী লিখেছেন, ‘সবচেয়ে সুখময় জন্মদিন আব্বা। আমি তোমাকে অনেক বেশি ভালোবাসি।’ ছবিটিতে দেখা যায় সাইফ আলির সঙ্গে তার মেয়ে সারা আলি এবং দুই ছেলে তৈমুর ও ইব্রাহিম।

জুন মাসের শুরু থেকেই কারিনা, সাইফ ও তৈমুর ইউরোপে রয়েছেন। তারা প্রথমে গিয়েছিলেন তুসকানি, ইতালি। তারপর গিয়েছেন লন্ডনে। এখানে কারিনা তার ‘আংরেজি মিডিয়াম’ সিনেমার শুট করছেন। সেখানে বসে নেই সাইফও। তিনি তার আগামী সিনেমা ‘জওয়ানি জানেমান’র কাজ করছেন সেখানে।

‘লাল কাপ্তান’ সিনেমার দৃশ্যে সাইফ আলি খান

সাইফের আসন্ন সিনেমা ‘লাল কাপ্তান’র প্রথম টিজার প্রকাশ পেয়েছে তার জন্মদিন ১৬ আগস্টেই। এতে সাইফ আলি খানকে একজন নাগা সাধু চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। নবদীপ সিং পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছে আনন্দ এল রাই এবং এরোস ইন্টারন্যাশনাল। সিনেমাটি এবছরের ১১ অক্টোবর দশহরাতে মুক্তি পাবে। 

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-16 21:56:01