bangla news

হলিউডের সুপারহিরো চরিত্র বাংলা নাটকে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৫ ৬:২৫:১৮ পিএম
নিলয় আলমগীর ও তাসনুভা তিশা

নিলয় আলমগীর ও তাসনুভা তিশা

বোকা প্রকৃতির ছেলে নিলয়। যে কিনা তেলাপোকা কিংবা কুকুর দেখেই দৌড়ে পালায়। প্রেমিকার হাত ধরা তো দূরের কথা ভালোবাসার কথা বলতেও সাহস নেই তার।

কিন্তু হঠাৎ একদিন সুপারহিরোদের মতো ক্ষমতা পেয়ে যায় নিলয়। তবে এরপরও তিনি সাহসী হয়ে উঠতে পারেন না। একের পর এক প্রতিকূলতার মধ্য দিয়ে বাস্তবতার সম্মুখীন হতে হয় তাকে। 

এমন গল্পে নির্মিত হয়েছে কমেডি ঘরানার রোমান্টিক নাটক ‘অ্যাভেঞ্জার্স অ্যান্ড দ্যা গ্রেট লুজার’। এস এম সালাহউদ্দিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা তানিম শাহরিয়ার। নাটকটিতে হলিউড সিনেমার বেশ কয়েকটি সুপারহিরো চরিত্র দেখা যাবে। অল্প সময়ের জন্য নাটকটির মাধ্যমে স্পাইডার-ম্যান, আয়রন ম্যান, সুপার ম্যান ও ফ্ল্যাশের দেখা পাবেন দর্শক।

এ প্রসঙ্গে তানিম শাহরিয়ার বাংলানিউজকে বলেন, ‘হলিডের সুপারহিরোরা দর্শকদের কাছে অনেক জনপ্রিয়। তাই কয়েকটি সুপারহিরো চরিত্র আমার নাটকে অল্প সময়ের জন্য নিয়ে আসার চেষ্টা করেছি। এটা দর্শকদের ভিন্ন রকমের বিনোদন দেবে।’

নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নিলয় আলমগীর ও তাসনুভা তিশা। এছাড়াও রয়েছেন মোমেনা চৌধুরী, সিয়াম নাসির, অবিদ রায়হান, আখন্দ জাহিদ, সবুর মল্লিক প্রমুখ। হোয়াইট ব্যালেন্স এর ব্যানারে নাটকটি প্রযোজনা করেছে ঘাস ফড়িং মিডিয়া।

‘অ্যাভেঞ্জার্স অ্যান্ড দ্যা গ্রেট লুজার’ ঈদের পঞ্চম (শুক্রবার, ১৬ আগস্ট) রাত ১১টা ৪৫ মিনিটে এনটিভিতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-15 18:25:18