ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
bangla news

সিনেমার ৪০০ কলাকুশলীকে সোনার আংটি উপহার দিলেন বিজয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৪ ৩:৫১:৪৪ পিএম
দক্ষিণী সিনেমার তারকা বিজয়। ছবি: সংগৃহীত

দক্ষিণী সিনেমার তারকা বিজয়। ছবি: সংগৃহীত

সিনেমার জগতে নিয়মিতই চমক দেখান দক্ষিণী সুপারস্টার বিজয়। এবার চমকে দিলেন সিনেমা মুক্তির আগেই। বহুল আলোচিত ‘বিজিল’ সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট চারশ’ শিল্পী-কলাকুশলীকে সোনার আংটি উপহার দিয়েছেন তিনি।

প্রিয় সুপারস্টারের কাছ থেকে এমন উপহার পেয়ে যারপরনাই খুশি সহকর্মীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে আংটির ছবি শেয়ার করে বিজয়কে ধন্যবাদ জানিয়েছে অনেকেই। 

বিজিল সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান এজিএস এন্টারটেইনমেন্টের অর্চনা কালপাথি গত মঙ্গলবার (১৩ আগস্ট) টুইটারে জানিয়েছেন, সিনেমাটি নির্মাণে প্রতিদিন অন্তত চারশ’ জন কাজ করেন। তাদের কাজের মূল্যায়ন ও স্নেহস্বরূপ বিজয় প্রত্যেককে সোনার আংটি উপহার দিয়েছেন।

অর্চনার পোস্ট করা ছবিতে দেখা যায়, আংটির ওপর বিজিল সিনেমার নাম খোদাই করা রয়েছে।

‘বিজিল’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

তিনি জানান, বহুল প্রত্যাশিত এ সিনেমার প্রায় ৯৫ শতাংশ শুটিং শেষ হয়েছে। পুরোদমে চলছে পোস্ট প্রডাকশনের কাজও। আগামী অক্টোবরে এটি মুক্তি পাওয়ার সম্ভাবনা আছে।

পুরোনাম জোসেফ বিজয় চন্দ্রশেখর হলেও ভক্তদের কাছে তিনি থালাপাথি নামেই বেশি পরিচিত। থেরি, ভৈরভা, মার্সালের মতো প্রশংসিত ও সুপারহিট অসংখ্য সিনেমা রয়েছে বিজয়ের ঝুলিতে। 

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-14 15:51:44