bangla news

সামাজিক প্রতারণামূলক গল্পের নাটক ‘লো-প্রেসার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৪ ১:৫২:১৩ পিএম
‘লো-প্রেসার’ নাটকের দৃশ্যে জাহিদ হাসান, ফারুক আহমেদ প্রমুখ।

‘লো-প্রেসার’ নাটকের দৃশ্যে জাহিদ হাসান, ফারুক আহমেদ প্রমুখ।

ঈদুল আজহা উপলক্ষে টিপু আলম মিলনের গল্পে ‘লো-প্রেসার’ নামের নাটক নির্মাণ করেছেন নির্মাতা আদিবাসী মিজান। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান। এছাড়াও অভিনয় করেছেন ফারুক আহমেদ, নাবিলা ইসলাম, পাভেল, বাবর প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, চলতে ফিরতে সবকিছুতেই জাহিদ হাসান লো-প্রেসারের রোগী। আসলে এটা তার রোগ নয়, প্রতারণার কৌশল। বিভিন্ন ধরনের বাটপারী, ফন্দি-ফিকির করতে গিয়ে ধরা পড়লেই লো প্রেসারের রোগী সেজে সে মাটিতে লুটিয়ে পড়ে। দেনাদারের কাছ থেকে বাঁচতে, চুরি কিংবা চিটারী করে ধরা পড়লে লো-প্রেসারের রোগী সেজে নিজেকে রক্ষা করে। 

নাটকটিতে জাহিদ হাসানের অভিনয়ের মাধ্যমে  সমাজের নানা ধরনের অসঙ্গতি তুলে ধরেছেন গল্পকার। 

ডাক্তাররা বলে থাকেন, লো-প্রেসারের রোগীকে অতিরিক্ত টেনশন দেওয়া যাবে না, তাহলে তার মৃত্যু হবে। ডাক্তারের এমন পরামর্শে রোগী আরও বেশি করে টেনশনে আক্রান্ত হয়। কারণ ডাক্তারই তার মাথায় লো প্রেসারের টেনশন ঢুকিয়ে দিয়েছে। এ ধরনের ঘটনাগুলো সমাজের জন্য যে কি পরিমাণ অকল্যাণ বয়ে আনে- তা’ই এই নাটকে তুলে ধরা হয়েছে।

ঈদ উপলক্ষে বুধবার (১৪ আগস্ট) রাত সাড়ে ১০টায় বৈশাখী টিভিতে নাটকটির চতুর্থ পর্ব প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-14 13:52:13