ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

বিনোদন

প্রথমবার জুটিবদ্ধ হলেন তানজিন তিশা-আফফান মিতুল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
প্রথমবার জুটিবদ্ধ হলেন তানজিন তিশা-আফফান মিতুল তিশা-মিতুল

প্রথমবার জুটিবদ্ধ হয়ে ঈদের একটি নাটকে অভিনয় করলেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা ও আফফান মিতুল। মানিক হোসেনের রচনায় ‘পারবো না ছাড়তে তোকে’ নামের নাটকটি নির্মাণ করেছেন সবুজ খান।

ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত হয়েছে নাটকটি। এতে আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব।

এছাড়াও অভিনয় করেছেন আহসানুল হক মিনু, সূচনা শিকদার, দীপক কর্মকার, কাজি উজ্জ্বল।  

নাটকের গল্পে দেখা যাবে, তানজিন তিশা ও তৌসিফ মাহবুব একই গ্রামের মধ্যবিত্ত পরিবারের মানুষ। তারা একে অপরকে ভালোবাসে। এদিকে একই গ্রামের চেয়ারম্যান কাজি উজ্জ্বলের বড়লোক ভাতিজা আফফান মিতুল ভালোবাসে তানজিন তিশাকে। এই ভালোবাসার সফল পরিণতির জন্য আফফান মিতুল নানারকম কৌশল অবলম্বন করে। তৌসিফ মাহবুব ও আফফান মিতুল দুইজনই দাবি করে তারা তানজিন তিশাকে পারবে না ছাড়তে। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

মঙ্গলবার (১৩ আগস্ট) রাতে বাংলা টিভিতে প্রচার হবে ‘পারবো না ছাড়তে তোকে’।  

এদিকে ঈদে আফফান মিতুল-অলিভিয়া মাইশা জুটিবদ্ধ হয়েছেন প্রতীক হাসানের ‘এলোমেলো ভাবনা’ শিরোনামের মিউজিক ভিডিওতে। শামসুল আলম অপুর লেখা এই গানটির ভিডিও নির্মাণ করেছেন আল আমিন এইচ রুবেল। বর্তমানে ঢাকাই সিনেমার নবাগত নায়ক আফফান মিতুল ব্যস্ত আছেন এক ডজন চলচ্চিত্রে অভিনয় নিয়ে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa