bangla news

বলিউড তারকাদের ঈদ শুভেচ্ছা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১২ ৩:৪২:২২ পিএম
ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারা

ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারা

ঈদ মানেই আনন্দ। এই আনন্দঘন মুহূর্তে ভক্তদের শুভেচ্ছা জানাতে ভুল করেননি বলিউড তারকারা। ঈদের আনন্দ সবার সঙ্গে ভাগ করে সম্প্রীতি, শান্তি ও কল্যাণের জন্য সর্বশক্তিমানের কাছে প্রার্থনাও করেছেন তারা।

পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে বলিউড তারকারা তাদের ভক্তদের পরিবার, বন্ধু ও স্বজনদের প্রতি সম্প্রীতি, শান্তি ও আনন্দের বার্তা দিয়েছেন। 

অক্ষয় কুমার টুইটারে ঈদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘সবাইকে ঈদ মুবারক। সর্বশক্তিমানের কৃপা সকলের প্রতিই বর্ষিত হোক।’ 

অজয় দেবগন লিখেছেন, ‘সবাইকে ঈদ মুবারক। আমরা যেন একসঙ্গে শান্তি ও সম্প্রীতি উপভোগ করি।’

সোনাক্ষী সিনহা ইনস্টাগ্রামে একটি ছবি ভাগ করে লিখেছেন, ‘ঈদুল আজহা উপযাপন করছেন যারা, তাদের প্রত্যেককে ঈদ মুবারক। সবাই ভালো থাকুক, এখন এবং সবসময়, এই শুভ কামনা করি।’

দক্ষিণী সিনেমার সুপারস্টার মহেশ বাবু তার ভক্তদের উদ্দেশ্যে টুইটারে লিখেছেন, ‘পৃথিবীজুড়ে যারা উৎসবটি পালন করছেন তাদের সবাইকে ঈদ মুবারক। এই উৎসবের মাধ্যমে সকলের মাঝে সম্প্রীতি, সুখ, শান্তি ও সৌহার্দ্য আরও মজবুত হোক।’

এছাড়াও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন অনিল কাপুর, সুনীল গ্রোভার, অশোক পণ্ডিত, হুমা কুরেশি, রিতেশ দেশমুখ, অনুভব সিনহা, অনুপম খের, রবি কিষাণ, নার্গিস ফাখরি, মিকা সিংহ, দিব্যা দত্ত, নীল নিতিন মুকেশ, ঈশা কোপিকার, মধুর ভাণ্ডারকরসহ আরও অনেকে। তবে দেরিতে হলেও ঈদের দিন সন্ধ্যায় ভক্তদের সঙ্গে ঈদের আনন্দ ভাগ করে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের ‘বাদশাহ’ শাহরুখ খান এবং ‘বজরঙ্গি ভাইজান’ সালমান খান।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-12 15:42:22