ঢাকা, মঙ্গলবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯
bangla news

রূপঙ্কর-সুমনার দ্বৈতগান ‘আর কোনো কথা নয়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১২ ৩:২২:৪৮ পিএম
রূপঙ্কর-সুমনা

রূপঙ্কর-সুমনা

ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী রূপঙ্কর বাগচীর সঙ্গে সম্প্রতি একটি দ্বৈতগান গান গাইলেন সুমনা মুখার্জি। বাংলাদেশের গীতিকবি কবির মহসীন রেজার কথায় ‘আর কোনো কথা নয়’ শিরোনামের গানটি গাইলেন পশ্চিমবঙ্গের এই দুই শিল্পী। এর সুর-সঙ্গীতায়োজন করেছেন প্রবাদপ্রতিম সুরকার সলিল চৌধুরীর সুযোগ্য শিষ্য তবলাবাদক পলাশ দাস।

এই গান প্রসঙ্গে রূপঙ্কর বলেন, ‘রোমান্টিক ঘরানার একটি গান। আমার সঙ্গে সুমনাও বেশ দরদ দিয়ে গেয়েছেন। শ্রোতাদের ভালোলাগার মতো একটি গান। গানটি শুনলেই শ্রোতারা তা বোঝতে পাবেন।’

মহসিন রেজা সাহেব বলেন, ‘সুমনা এখন খুব ভালো কাজ করছে। জনপ্রিয় শিল্পী পল্লব ঘোষ’র সঙ্গে এক বছর আগে প্রকাশিত তার ‘ভালোবাসার আকাশে’ গানটি দুই বাংলার শ্রোতারা ভালোভাবে গ্রহণ করেছেন। তারই ধারাবাহিকতায় এই গানটি করা। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে।’

রোববার (১১ আগস্ট) রূপঙ্কর-সুমনার ‘আর কোনো কথা নয়’ শিরোনামের গানটি প্রকাশ পেয়েছে ‘অ্যাঞ্জেল ডিজিটাল’র ইউটিউব চ্যানেলে। 

এদিকে ঈদ আয়োজনে বাংলাদেশের সঙ্গীতশিল্পী ইমরানের সঙ্গে ‘স্বর্গ’ শিরোনামের একটি গানটি প্রকাশ পেয়েছে সুমনার। গানটি এরইমধ্যে শ্রোতামহলে বেশ প্রশংসিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-12 15:22:48