ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

সংসার ভাঙলো মাইলি সাইরাস ও লিয়াম হেমসওয়ার্থের 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৯
সংসার ভাঙলো মাইলি সাইরাস ও লিয়াম হেমসওয়ার্থের  মাইলি সাইরাস ও লিয়াম হেমসওয়ার্থ

বিয়ের বছর না ঘুরতেই বিচ্ছেদ হয়ে গেল মাইলি সাইরাস ও লিয়াম হেমসওয়ার্থের। মার্কিন পপ গায়িকা মাইলি সাইরাস ও অস্ট্রেলিয়ার অভিনেতা লিয়াম হেমসওয়ার্থ বিয়ে করেছিলেন গত বছরের ২৩ ডিসেম্বর। দশ বছর প্রেম করে তাদের সংসার জীবন শুরু করলেও তা টিকে থাকেনি দশ মাসও।

মাইলি সাইরাসের একজন প্রতিনিধির সূত্রে শনিবার (১০ আগস্ট) একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানিয়েছে, পারস্পরিক সমঝোতার মধ্য দিয়েই দু’জনে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। এখন তারা নিজ নিজ কাজের দিকেই মন দেবেন।

লিয়াম হেমসওয়ার্থ ও মাইলি সাইরাস

‘দ্য হাঙ্গার গেমস’ অভিনেতা হেমসওয়ার্থ ও সাইরাসের সম্পর্ক এক দশকেরও বেশি সময় ধরে ভাঙা-গড়ার মধ্য দিয়েই এগিয়েছে। এর আগে ২০১২ সালে একবার বাগদান হওয়ার পরও মনোমালিন্যের কারণে সেটা ভেঙে যায়। এরপর ২০১৫তে মিলে যান তারা। তারপর আবারও বাগদানের ঘোষণা দেন। অবশেষে বিয়ে হয় গত ডিসেম্বরে।

মাইলি সাইরাস ও লিয়াম হেমসওয়ার্থের সম্পর্ক ভেঙে গেল

এই তারকাদ্বয়ের প্রথম পরিচয় হয়েছিল রোমান্টিক ড্রামা ‘দ্য লাস্ট সং’ (২০১০) সিনেমার শুটিং সেটে। তারপর তারা চুটিয়ে প্রেম করেছেন দশ বছর। এক দশক প্রেম করার পর গাঁটছাড়া বেঁধেছিলেন তারা। কিন্তু মাত্র আট মাসেই সেই বাঁধন ছিড়ে গেল তাদের।  

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।