ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

শ্বাসরুদ্ধকর অ্যাকশন নিয়ে এলো ‘সাহো’ ট্রেলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৯
শ্বাসরুদ্ধকর অ্যাকশন নিয়ে এলো ‘সাহো’ ট্রেলার ‘সাহো’ পোস্টারে ‘বাহুবলি’খ্যাত তারকা প্রভাস

ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজি ‘বাহুবলি’র পর আবারও শ্বাসরুদ্ধকর অ্যাকশন নিয়ে ফিরেছেন প্রভাস। সুজিত পরিচালিত অ্যাকশন থ্রিলার ‘সাহো’ মুক্তি পাবে ৩০ আগস্ট। শনিবার (১০ আগস্ট) প্রকাশিত হলো এবছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমাটির প্রথম ট্রেলার।

অবিশ্বাস্য সব হলিউড পর্যায়ের অ্যাকশন দৃশ্য রয়েছে ‘সাহো’তে। এর সিনেমাটোগ্রাফি অত্যন্ত চমকপ্রদ।

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসের মতো কিছু দুর্ধর্ষ দৃশ্যও রয়েছে। একটি ট্যাংক দিয়ে দুটো গাড়ি ধ্বংস করা, হেলিকপ্টার, কার রেস, গ্রাফিক্স, সবকিছু মিলিয়ে সিনেমাটি নির্মাণের খরচ ৩০০ কোটি রুপিকে খুব বেশি মনে হবে না।

ভারতের দক্ষিণী সিনেমার তারকা অভিনেতা প্রভাস ও বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর জুটি বেঁধে প্রথমবার অভিনয় করেছেন ‘সাহো’তে। প্রতীক্ষিত সিনেমাটি ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার কথা ছিল। এই দিনে মুক্তি পাবে অক্ষয় কুমারের ‘মিশন মঙ্গল’ এবং জন আব্রাহামের ‘বাটলা হাউজ’। এদের সঙ্গে সংঘাত এড়াতেই ৩০ আগস্ট সিনেমাটির মুক্তির তারিখ পুনঃনির্ধারণ করা হয়েছে।

‘সাহো’ একই সঙ্গে হিন্দি ও তেলুগু ভাষায় শুট করা হয়েছে। তামিল ও মালয়ালাম ভাষাতেও, অর্থাৎ মোট চারটি ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। এতে খল চরিত্রে চরিত্রে অভিনয় করছেন নীল নিতিন মুকেশ। এতে আরও অভিনয় করেছেন অরুণ বিজয়, জ্যাকি শ্রফ, চাঙ্কি পাণ্ডে, মন্দিরা বেদিসহ অনেকে।

‘সাহো’ ট্রেলার (তেলুগু):

সুজিত পরিচালিত ‘সাহো’ তৈরিতে ব্যয় হয়েছে ৩০০ কোটি রুপি। সিনেমার ৮ মিনিটের একটি দৃশ্যের জন্যই খরচ করতে হয়েছে ৭০ কোটি রুপি। তাই নির্মাতারা সিনেমাটির মুক্তির প্রথমদিন ও সপ্তাহব্যাপী বক্স অফিস থেকে বড় ধরনের আয়ের আশা করছেন।  


বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa