ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

সাব্বির নাসিরের নতুন গান ‘তোমার হবো বলে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১০ ৩:১১:৫৫ পিএম
‘তোমার হবো বলে’ গানের একটি দৃশ্য

‘তোমার হবো বলে’ গানের একটি দৃশ্য

ঢাকা: শফিক তুহিনের সুর ও সংগীত, আবু সায়েম চৌধুরীর গীতিতে গানচিল মিউজিক’র ব্যানারে মুক্তি পেলো সাব্বির নাসিরের ব্লুজ মেলোডিভিত্তিক নতুন গান ‘তোমার হবো বলে’।

সাব্বির নাসির মূলত মিউজিক ইন্ডাস্ট্রিতে এসেছেন সাইকেডেলিক এবং মেলোডি ব্লুজ গানের ধারাকে জনপ্রিয় করতে।

গানটি প্রসঙ্গে মিউজিক ভিডিওর ডিরেক্টর শুভব্রত সরকার বলেন, ‘সাব্বির নাসিরের সাথে এটাই আমার প্রথম কাজ। কাজ করার আগেই বুঝে গিয়েছি তিনি দারুণ ব্যক্তিত্বের একজন মানুষ। নিজের কাজের প্রতি অন্যরকম ভালোবাসা ও বিশেষ ধরণের একরকম স্বকীয়তা আছে উনার। আমাদের অল্প সময়ে গড়ে ওঠা পারস্পরিক সম্পর্ক আর ভিডিও নিয়ে ফলপ্রসূ আলোচনারই প্রতিফলন হলো অ্যাকশন, থ্রিলার আর রোমান্টিক ধাঁচের মিউজিক ভিডিও ‘তোমার হবো বলে’। এই ধরনের চ্যালেঞ্জিং কাজ আমি সত্যি অনেক পছন্দ করি। আশা করছি দর্শক এই মিউজিক ভিডিও দেখে আনন্দ পাবেন।’

অন্যদিকে গানটির সুরকার শফিক তুহিন বলেন, ‘সাব্বির নাসিরের সাথে আমারও এটা প্রথম কাজ। কাজ করতে গিয়ে দেখেছি যে আসলে সত্যিই তিনি একজন অন্তঃপ্রাণ সোল মিউজিশিয়ান এবং তার গায়কিতে একটা নিজস্বতা রয়েছে। আমি আশা রাখি, এই গানটি শ্রোতাদের অনেক অনেক ভালো লাগবে।’

ভিডিওটি পুরান ঢাকা ও সদরঘাট এলাকায় টানা দুই দিনব্যাপী শুট হয়েছে অত্যাধুনিক সিনেমাটিক টেকনোলজিতে। সম্পূর্ণ প্রোডাকশন এর দায়িত্বে ছিল সিনেআর্ট প্রোডাকশন। গানটি গানচিলের ইউটিউব চ্যানেলের মাধ্যমে খুব দ্রুতই ভিডিওসহ পৌঁছে যাবে দর্শকদের কাছে। 

শফিক তুহিনের অনবদ্য এবং মন কেড়ে নেওয়া সুর আর সাব্বির নাসিরের নিজস্ব স্বকীয়তায় গাওয়া ‘তোমার হবো বলে’ গানটি সাব্বির নাসিরের আগের গানগুলি- ‘বৈশাখী মেলায়’, ‘জল জোছনা’, ‘ফাগুন আসছে’, ‘তুমি যদি বলো’- এর থেকেও বেশী জনপ্রিয় হবে বলে প্রযোজকসহ গানের জন্য কাজ করা পুরো টিম মনে করছেন।

গানচিল-এর ইউটিউব চ্যানেলে শুভব্রত সরকার-এর তৈরি গানটির ভিডিও প্রকাশ করা হয়েছে।

অ্যাকশন, থ্রিলার আর রোমান্টিক ধাঁচের মিউজিক ভিডিও ‘তোমার হবো বলে’:

বাংলাদেশ সময়: ১২৫০ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
এসই/এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-10 15:11:55