ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদ আয়োজনে পাপ্পুর পাঁচ গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
ঈদ আয়োজনে পাপ্পুর পাঁচ গান সাদমান পাপ্পু

অধিক জনপ্রিয় একটি গান ‘আমি মানে তুমি’। এর মাধ্যমে সঙ্গীতশিল্পী হিসেবে পরিচিতি পান সাদমান পাপ্পু। এরপর থেকেই বছরব্যাপী একের পর এক গান প্রকাশ পাচ্ছে তরুণ এই গায়কের কণ্ঠে।

তারই ধারাবাহিকতায় এবার ঈদুল আজহায় প্রকাশ পেয়েছে পাপ্পুর কণ্ঠের পাঁচটি গান। এগুলো প্রকাশ পেয়েছে ভিন্ন ভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

আরও বেশ কয়েকটি গান প্রকাশের অপেক্ষায় রয়েছে বলে পাপ্পু জানিয়েছেন।

এর মধ্যে প্রকাশিত গানগুলো হচ্ছে, ‘দ্বন্দ্ব’, ‘বারো মাসই’, ‘ফলাফল’, ‘আজব রেলগাড়ি’, ও ‘ভুইলা যদি যাবি’। নাবিদ সালেহীন নিলয়’র সঙ্গীতায়োজনে ‘দ্বন্দ্ব’ শিরোনামের গানটি প্রকাশ পেয়েছে ডিজিটাল সলিউশন থেকে এবং ‘বারো মাসই’ প্রকাশ পেয়েছে সাউন্ডেক থেকে। এছাড়া ‘ফলাফল’ ও ‘আজব রেলগাড়ি’ প্রকাশ করেছে জি-সিরিজ এবং ‘ভুইলা যদি যাবি’ প্রকাশ করেছে সুরাঞ্জলি।

ভিডিও: গানগুলো সম্পর্কে পাপ্পু বলেন, ‘ঈদ আয়োজনে বেশ কয়েকটি গান প্রকাশ পাওয়ায় বেশ ভালোলাগা কাজ করছে। সবগুলো গানই ভালো হয়েছে। শ্রোতারা শুনলেই তা বুঝতে পারবেন। ভালো গানের ধারাবাহিকতা ধরে রেখেই কাজ করে যেতে চাই। ’

ভিডিও: বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।