ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

তারার ফুল

গল্প শুনে বুবলী এক ঘণ্টা কেঁদেছিলেন: রাজু 

মো. জহিরুল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৯
গল্প শুনে বুবলী এক ঘণ্টা কেঁদেছিলেন: রাজু 

প্রতি ঈদের মতো এবারও বড় বাজেটের সিনেমা নিয়ে প্রেক্ষাগৃহ মাতাতে আসছেন চিত্রনায়ক শাকিব খান। ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার মধ্য দিয়ে তিনি প্রায় ৮ বছর পর নন্দিত নির্মাতা জাকির হোসেন রাজুর পরিচালনায় অভিনয় করেছেন। এতে শাকিব খানের বিপরীতে রয়েছেন শবনম বুবলী।

আসন্ন ঈদুল আজহায় প্রায় দেড়শ’ প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে এটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে।

অনলাইনে প্রকাশ পেয়েছে সিনেমাটির গান ও ট্রেলার। যা দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে।

এ প্রসঙ্গে জাকির হোসেন রাজু বাংলানিউজকে বলেন, ‘‘মনের মতো মানুষ পাইলাম না’ দেখে সেন্সর বোর্ডের এক সদস্য আমাকে ফোন করেছিলেন। তিনি সিনেমার গল্প ও নির্মাণের প্রশংসা করেছেন। এছাড়া ট্রেলার দেখে পছন্দ হয়েছে, এমনটাও বলছেন অনেকে। ’’‘মনের মতো মানুষ পাইলাম না’র একটি দৃশ্যে শাকিব খান ও শবনম বুবলী‘‘বর্তমানে একজন মানুষের জীবনে যা ঘটছে, তাই ‘মনের মতো মানুষ পাইলাম না’তে দর্শক দেখতে পাবেন। আমার বিশ্বাস প্রত্যেক দর্শক বুকভরা তৃপ্তি নিয়ে প্রেক্ষাগৃহ থেকে বের হবেন। ’’

দেশের বিভিন্ন স্থানের বন্যা পরিস্থিতি ও ডেঙ্গু আতঙ্কের কারণে ঈদে প্রেক্ষাগৃহে দর্শক সমাগম হওয়া নিয়ে শঙ্কিত রাজু। তিনি বলেন, ‘‘বন্যা ও ডেঙ্গুর কারণে এবারের ঈদে প্রেক্ষাগৃহে দর্শক কম হতে পারে। তবে আশা করছি যেসব এলাকায় এ ধরণের সমস্যা নাই, সেখানে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ভালো ব্যবসা করবে। ’’

শাকিব খান এর আগে জাকির হোসেন রাজুর সিনেমায় অভিনয় করলেও এবারই প্রথম অভিনয় করলেন চিত্রনায়িকা শবনম বুবলী। তাকে নিয়ে কাজ করে সন্তুষ্টি প্রকাশ করেছেন ‘ভালো থেকো’খ্যাত এই নির্মাতা।

‘‘প্রথম যখন বুবলীকে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার গল্প শোনাই, গল্প শুনে তিনি এক ঘণ্টা কেঁদেছিলেন। গল্পের গভীরে তিনি পৌঁছে গিয়েছিলেন, যা একজন শিল্পীর জন্য অনেক গুরুত্বপূর্ণ’’, যোগ করেন রাজু।

তিনি আরও বলেন, ‘‘অনেক নায়িকাকে শুটিংয়ে দেরি করে আসতে দেখি। আবার অনেককে সিকোয়েন্সের শুটের দেরি হলেও অস্থির হয়ে যেতে দেখি। কিন্তু সেক্ষেত্রে বুবলীকে আমি একেবারে ভিন্নভাবে পেলাম। শুটিংয়ে কল টাইম যদি সকাল ৬টায়ও থাকতো, তিনি তখনও একদম সঠিক সময়েই উপস্থিত হয়েছেন। সেটে সারাদিন বসে থাকলেও একটুও বিরক্ত হতেন না। এছাড়া অভিনয়ও দুর্দান্ত করেছেন। আর শাকিবের কথা তো নতুন করে বলার কিছু নেই। তবে এই সিনেমায় দর্শক তাকে একটু ভিন্নভাবে পাবেন। ’’

দেশ বাংলা মাল্টিমিডিয়া প্রযোজিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমাতে শাকিব-বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন সাবেরী আলম, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, ডন, বাসার মাসুম প্রমুখ।

**‘মনের মতো মানুষ পাইলাম না’র ট্রেলার

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa