ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

বিনোদন

ব্যান্ডদল ব্ল্যাক’র ‘ধূসর’ বার্তা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৯
ব্যান্ডদল ব্ল্যাক’র ‘ধূসর’ বার্তা ‘ব্ল্যাক’র সদস্যরা

নব্বই দশকের শেষের দিকে ব্যান্ড সঙ্গীত’কে সামনে থেকে নেতৃত্ব দেওয়া ব্যান্ডগুলোর মধ্যে অন্যতম ছিল ব্যান্ডদল ব্ল্যাক। প্রায় বিশ বছর ধরে নিয়মিতভাবে ব্যান্ড সঙ্গীতের ভক্ত-অনুরাগীদের নতুন নতুন গান উপহার দিয়ে আসছে বাংলাদেশের অল্টারনেটিভ জনরার পাইওনিয়ার এই ব্যান্ড।

মাঝে বেশ কয়েকবার ব্যান্ডটির সদস্য পরিবর্তন হলেও কোনো সময়ে ভক্তদের নিরাশ করেনি ব্ল্যাক। সবসময়েই চেষ্টা করেছে নতুন কিছু দেওয়ার।

তারই ধারাবাহিকতায় ঈদুল আজহা উপলক্ষে ব্ল্যাক তাদের নতুন গান  নিয়ে আসছে। কিন্তু ব্ল্যাক ভক্তদের জন্য খুশির খবর এখানেই শেষ নয়! রীতিমত গান-ভিডিও নিয়ে আসছে ব্যান্ডটি!

ঈদ উপলক্ষে জি-সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ব্ল্যাকের ‘ধূসর’ শিরোনামের গান-ভিডিওটি।

এই গান-ভিডিও প্রসঙ্গে ব্ল্যাকের গিটারিস্ট খাদেমুল জাহান বলেন, ‘সবসময় শ্রোতাদের নতুন কিছু দেওয়ার চেষ্টা থাকে। ব্যান্ডের সদস্য পরিবর্তনের সঙ্গে সঙ্গে ব্যান্ডের মিউজিকেরও পরিবর্তন আসাটাই স্বাভাবিক। মিউজিক ভিডিওটিতে কিছু চমক রয়েছে; যা দর্শকদের ভাবাবে। আশা করছি গান-ভিডিওটি দর্শক-শ্রোতাদের ঈদ আনন্দে ভিন্ন মাত্রা যোগ করবে। ’

‘ব্ল্যাক’র সদস্যরাআন্ডারগ্রাউন্ড ব্যান্ডগুলো নিয়মিত গান রিলিজ করলেও মেইনস্ট্রিম ব্যান্ডগুলো এখন আর সেভাবে নতুন গান রিলিজ দেয় না। সেই দিক থেকে ব্ল্যাকের এই গান-ভিডিওটি শ্রোতাদের ভেতর নতুন করে ব্যান্ড উন্মাদনা সৃষ্টি করবে বলেই বিশ্বাস করছে ব্ল্যাক ব্যান্ডের সদস্যরা।

ব্ল্যাক ব্যান্ডের বর্তমান লাইনআপ- রুবায়েত (ভোকাল), জাহান (গিটার), চার্লস (বেজ গিটার) ও
ফারহান (ড্রামস)।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa