ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

বিনোদন

বেঁচে থাকার মতো একটি গান ‘দেবদাস’: আসিফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৯
বেঁচে থাকার মতো একটি গান ‘দেবদাস’: আসিফ আসিফ-ঝুমুর

নিয়মিয়তই গান প্রকাশ পাচ্ছে আসিফের কণ্ঠে। নিজের কণ্ঠের একেকটা গানে ভিন্ন ভিন্ন চরিত্রে ভিডিওতে পারফর্ম করছেন আসিফ নিজেই। গায়ক আসিফ হাজির হচ্ছেন নায়ক আসিফ হয়ে। এই ধারাবাহিকতা অব্যাহত রেখেই প্রকাশ পাচ্ছে তার একের পর এক গান-ভিডিও।

এবার ‘দেবদাস’ শিরোনামের গান-ভিডিও নিয়ে হাজির হচ্ছেন আসিফ। গানের কথা লিখেছেন রাজিব আহমেদ।

সুর-সঙ্গীতায়োজনে শাহরিয়ার রাফাত।  

ফেসবুকে আসিফ ‘দেবদাস’ গানের শুটিং স্পট থেকে একটি ছবি পোস্ট করেছেন। তার গেটাপ দেখে অনেকে হয়তো গুলিয়ে ফেলছেন, এটা কী তাহলে শরৎচন্দ্রের বিখ্যাত চরিত্র দেবদাসের আদলে নির্মিত কোন মিউজিক ভিডিও? মোটেও না। গানের শিরোনাম ‘দেবদাস’ । এই গানে আসিফ তার প্রিয়াকে এমনভাবে ভালোবাসতে বলেছেন, যা দেখে দেবদাস অবাক হবে আর হাসবে।

আসিফগানের ভিডিওতে চরিত্রের প্রয়োজনে দু’একটি দৃশ্যে অনেকটা ‘দেবদাস’র আদলে গেটাপ নিয়েছেন আসিফ। এমনটাই জানালেন, নির্মাতা চন্দন রায় চৌধুরী। এই গানের ভিডিওতে আসিফ  আকবরের সঙ্গে দেখা যাবে নাফিসা কামাল ঝুমুরকে।

গান-ভিডিও ‘দেবদাস’ প্রসঙ্গে আসিফ বলেন, ‘ভালো গান। দর্শক-শ্রোতাদের ভালো লাগবে। এককথায়, এটি চিরকাল বেঁচে থাকার মতো একটি গান। ’

শনিবার (১০ আগস্ট) ঈদুল আজহা উপলক্ষে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘দেবদাস’। এছাড়া গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa