ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ডেঙ্গু আক্রান্ত চিত্রনায়িকা ববি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৯
ডেঙ্গু আক্রান্ত চিত্রনায়িকা ববি

এবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। হঠাৎ শরীরে জ্বর ও ব্যথা অনুভব করলে মঙ্গলবার (০৬ আগস্ট) রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি ভর্তি হন। এদিন রাতে তার রক্তের পরীক্ষা করার পর ডেঙ্গু ধরা পড়ে। তবে চিকিৎসক তাকে বাসায় থাকার পরামর্শ দেন।

এ প্রসঙ্গে বুধবার (০৭ আগস্ট) ববির ঘনিষ্ঠ বন্ধু ও পরিচালক ইফতেখার চৌধুরী বাংলানিউজকে বলেন, ‘ববির রক্তের প্লাটিলেট এখন ৩ লাখ ৪৫ হাজার। চিকিৎসক জানিয়েছেন এটা যদি স্থিতিশীল থাকে কিংবা বাড়তে থাকে তাহলে আর হাসপাতালে ভর্তি হতে হবে না।

তবে কমতে থাকলে ভর্তি করা লাগতে পারে। ’

‘ববি বর্তমানে বাসায় আছেন। আজ বিকেলে স্কয়ার হাসপাতালে চিকিৎসকের সঙ্গে তার সাক্ষাতের সময় নেওয়া হয়েছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। দেশবাসীর কাছে ববির জন্য দোয়া চাইছি’, যোগ করেন তিনি।

২০১০ সালে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় ববির অভিষেক ঘটে। এরপর ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, ‘স্বপ্ন ছোঁয়া’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘বিজলী’, ‘নোলক’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি।

আসন্ন ঈদুল আজহায় ববির ‘বেপরোয়া’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৯
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।