ঢাকা, বুধবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০, ১৫ রবিউস সানি ১৪৪২

বিনোদন

আবার গানে মনোনিবেশ করেছি: আরফিন রুমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৯
আবার গানে মনোনিবেশ করেছি: আরফিন রুমি রুমি-সাবরিনা

ঈদ উপলক্ষে প্রকাশ পাচ্ছে সঙ্গীতশিল্পী আরফিন রুমি নতুন গান। শিরোনাম ‘গভীরে নামি’। দ্বৈতকণ্ঠের গানটি রুমির সঙ্গে গেয়েছেন সাবরিনা।

 

গীতিকবি জাহিদ আকবরের কথায় গাওয়ার পাশাপাশি গানটির সুর-সঙ্গীতায়োজন করেছেন রুমি নিজেই। এরইমধ্যে নির্মিত হয়েছে গান ভিডিও।

নির্মাণে চন্দন রায় চৌধুরী।

এই গান প্রসঙ্গে রুমি বলেন, ‘গানের মানুষ হয়ে গান থেকে দূরে থাকা যে কারও জন্যই কষ্টকর। সৃষ্টিকর্তার প্রতি অশেষ কৃতজ্ঞতা, তার কৃপায় আমি আবার গানে মনোনিবেশ করেছি। তারই ধারাবাহিকতায় ঈদে আসছে আমার নতুন গান ‘গভীরে নামি’। সময় নিয়ে গানটি করেছি। আমার সঙ্গে দারুণ গেয়েছেন সাবরিনা। আশা করছি ঈদ আয়োজনে দর্শক-শ্রোতাদের আনন্দে ভিন্ন মাত্রা যোগ করবে আমাদের এই গানটি। ’

ঈদুল আজহা উপলক্ষে সোমবার (৫ আগস্ট) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গান-ভিডিওতে প্রকাশ পাবে ‘গভীরে নামি’। এছাড়া গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এদিকে চলতি বছরের মার্চে দীর্ঘ বিরতির পর গানে ফিরেন আরফিন রুমি। ফিরেই টানা ১০টি গান প্রকাশ করেন এই গায়ক। গানগুলো প্রকাশ পায় রুমির নিজের ইউটিউব চ্যানেলে। এরপর থেকে নিয়মিতই গান করছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa