ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

বাবা-ছেলের সম্পর্কের গান, কণ্ঠে হাদী-আসিফ   

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০২ ৮:৪৬:৫৯ পিএম
হাদী-আসিফ

হাদী-আসিফ

বাবা-ছেলের সম্পর্কের প্রেক্ষাপটে তৈরি হচ্ছে ‘কথোপকথন’ শিরোনামের একটি গান। এতে কণ্ঠ দিচ্ছেন কিংবদন্তি সঙ্গীতশিল্পী সৈয়দ আব্দুল হাদী ও বাংলা গানের যুবরাজ’খ্যাত আসিফ আকবর। হাদীর সঙ্গে এমন বিষয়ভিত্তিক একটি গান করা নিয়ে বেশ উচ্ছ্বসিত আসিফ।

তাই এই গান প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন আসিফ। সেখানে তিনি লেখেন, ‘প্রতিটা মানুষের মনেই স্বপ্ন থাকে- সেই স্বপ্ন কখনো পূরন হয়, কখনো হয় না। ছোটবেলা থেকেই যে বলিষ্ঠ মায়াবী কন্ঠটির ভক্ত আমি, তার সঙ্গে গান গাইবার সুযোগ এসেছে। তিনিও ইচ্ছে পোষণ করেছেন একসঙ্গে গাইবার। আমি যত স্বপ্নই দেখি না কেন গায়ক হবো স্বপ্নেও ভাবিনি, অথচ ভাগ্য আমাকে এখানে নিয়ে এলো। এই ভাগ্যের জোরে দেশের শিল্পজগতে আমার একটা অবস্থানও হয়ে গেলো। যাদের শুধু কণ্ঠ শুনেই পাগলপারা থাকতাম, তাদের সঙ্গে গান গাওয়ার সুযোগ পাওয়াটা নিঃসন্দেহে ডাবল বোনাস। বলছি, আমার আইডল জীবন্ত কিংবদন্তি সৈয়দ আবদুল হাদী ভাই’র কথা। তিনি আমাকে স্নেহ করেন ছোট ভাইয়ের মত (অসমাপ্ত)।’

বাবা-ছেলের সম্পর্ক নিয়ে গানটি লিখেছেন গীতিকবি সুহৃদ সুফিয়ান। সুর-সঙ্গীতায়োজনে গায়ক-সঙ্গীত পরিচালক কিশোর দাস।

হয়নি বলা কখনও ভালোবাসি কত/হয়নি জানা তোমার বুকে কী ক্ষত/জ্বালাতে সুখের আলো/রাখতে আমাদের ভালো/ছুঁটে চলেছো অবিরত/বাবা, কেউ নেই তোমারই মতো/বাবা, কেউ নেই তোমারই মতো- এমন কথার গানটিতে হাদীর কণ্ঠের অপেক্ষায় এখন আসিফ।

এই গান প্রসঙ্গে আসিফ আকবর বাংলানিউজকে বলেন, ‘১১ আগস্ট হাদী ভাই দেশের বাইরে যাবেন। তার আগেই তিনি গানটিতে কণ্ঠ দেওয়ার আশ্বাস দিয়েছেন। তিনি গাওয়ার পরেই গানটিতে আমি কণ্ঠ দেবো।’ 

প্রযোজনা প্রতিষ্ঠান আর্ব এন্টারটেইনমেন্ট’র ইউটিউব চ্যানেলে স্টুডিও ভার্সন ভিডিওতে প্রকাশ পাবে ‘কথোপকথন’ শিরোনামের গানটি।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-02 20:46:59