ঢাকা, রবিবার, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস প্রেজেন্টস: হবস অ্যান্ড শ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০২ ৮:২১:৫৬ পিএম
সিনেমার দৃশ্যে ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথাম

সিনেমার দৃশ্যে ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথাম

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ মানেই দুরন্ত গতির রোমাঞ্চকর খেলা। অ্যাকশন ও বিনোদনধর্মী চমৎকার এই সিনেমার জন্য দু’বছর ধরে অপেক্ষা করেছেন এর নিয়মিত দর্শকরা। ২০১৭ সালের পর আবারও বড় পর্দায় ফিরলো এই মারকুটে গতিময় দৃশ্যের জনপ্রিয় সিনেমাটির নবম কিস্তি।

শুক্রবার (০২ আগস্ট) বিশ্বজুড়ে মুক্তি পেয়েছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস প্রেজেন্টস: হবস অ্যান্ড শ’। তুমুল জনপ্রিয় এই অ্যাকশন সিনেমাটি বাংলাদেশে প্রদর্শিত হচ্ছে রাজধানী ঢাকার স্টার সিনেপ্লেক্সে।

পরপর আটটি সুপারহিট সিনেমা উপহার দিয়েছে হলিউডের ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ফ্র্যাঞ্চাইজি। বক্স অফিস মাত করা সিনেমাগুলো মোট ৫ বিলিয়ন বা ৫০০ কোটি ডলারেরও বেশি আয় করেছে। এবার এলো সিনেমাটির নবম কিস্তি ‘হবস অ্যান্ড শ’। 

সিনেমাটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন ভিন ডিজেল, ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথামের মতো অ্যাকশন হিরো। তাদের সঙ্গে এই কিস্তিতে যোগ দিয়েছেন ইদরিস এলবা। ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথামের বিপরীতে খল চরিত্রে দেখা যাবে তাকে। 

‘হবস অ্যান্ড শ’ সিনেমায় লুক হবস চরিত্রেই রয়েছেন ডোয়াইন জনসন। জেসন স্ট্যাথাম রয়েছেন ডেকার্ড শ হিসেবে। এই সিনেমার পাণ্ডুলিপি লিখেছেন ক্রিস মর্গান। আর পরিচালনা করেছেন ‘ডেডপুল টু’খ্যাত পরিচালক ডেভিড লিচ।

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস প্রেজেন্টস: হবস অ্যান্ড শ’ সিনেমার ট্রেলার:

 

বাংলাদেশ সময়:  ২০২১ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-02 20:21:56