bangla news

ঋত্বিক ও দীপিকা জুটিবদ্ধ হচ্ছেন থ্রি-ডি রামায়ণে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০২ ৬:০৫:২৫ পিএম
ঋত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন

ঋত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন

বলিউডের আকাশে উজ্জ্বল দুই নক্ষত্র ঋত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন। দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে দু’জনেই অনেকগুলো সফল সিনেমা উপহার দিয়েছেন। কিন্তু এই দু’জনকে একসঙ্গে দেখার সুযোগ হয়নি দর্শকদের। ঋত্বিক ও দীপিকার ভক্তদের জন্য এসময়ের সবচেয়ে বড় খবর হলো, এই দুই তারকাকে প্রথমবার জুটিবদ্ধ হতে দেখা যেতে পারে শিগগিরই। 

সম্প্রতি ‘সুপার ৩০’ সিনেমায় ঋত্বিক তার অভিনয় নৈপুণ্যে দর্শক ও সমালোচকদের হৃদয় জয় করেছেন। এবার তিনি একেবারেই ভিন্নধর্মী একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন। ঋত্বিকের ভক্তরা এবার ঋত্বিককে এমন রূপে দেখতে পাবেন যা তারা আগে কখনোই দেখেননি। 

বিখ্যাত মহাকাব্য ‘রামায়ণ’ অবলম্বনে পরিচালক নিতেশ তিওয়ারি একটি সিনেমা নির্মাণ করতে চলেছেন। বড় খবর হচ্ছে, সেই সিনেমায় কিংবদন্তি ‘রাম’ চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন ঋত্বিক রোশন।

নিতেশ তিওয়ারি ও রবি উদ্যাওয়ারের পরিচালনায় ‘রামায়ণ’ সিনেমাটি ত্রিমাত্রিক দৃশ্যায়নে (থ্রি-ডি) নির্মাণ করা হবে। সিনেমাটি হিন্দির পাশাপাশি তামিল এবং তেলুগু ভাষাতেও মুক্তি দেওয়া হবে। সিনেমাটি প্রযোজনা করছেন অল্লু অরবিন্দ, নমিত মালহোত্রা ও মধু মন্টেনা। এর আগে নির্মাতারা ঘোষণা দিয়েছিলেন, ৫০০ কোটি রুপির বিশাল বাজেটে তিন পর্বে নির্মিত হবে থ্রি-ডি রামায়ণ।

অল্লু অরবিন্দ, নমিত মালহোত্রা, মধু মন্টানা, নিতেশ তিওয়ারি ৫০০ কোটিতে বানাচ্ছেন ‘রামায়ণ’

এর মধ্যে আরেক খবর হলো, প্রযোজক মধু মন্টেনা সিনেমাটিতে সীতা চরিত্রে ঋত্বিকের বিপরীতে দীপিকা পাড়ুকোনকে নিতে আগ্রহী। যদি এটাই বাস্তবে ঘটে, তাহলে ঋত্বিক ও দীপিকার ভক্তদের জন্য এর চেয়ে বড় সুসংবাদ আর কী হতে পারে! কারণ এর মধ্য দিয়েই জনপ্রিয় এই অভিনেতা-অভিনেত্রীকে প্রথমবার একসঙ্গে যুগলবন্দী হতে দেখা যাবে।

এদিকে ‘সুপার ৩০’ সিনেমায় অনবদ্য অভিনয়ের প্রশংসা ও সাফল্য নিয়ে ঋত্বিক এখনো এর রেশ কাটিয়ে ওঠেননি। টাইগার শ্রফের সঙ্গে তার ‘ওয়ার’ সিনেমা মুক্তি পাবে চলতি বছরের ২ অক্টোবর। এছাড়া ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তির কাজও শুরু করবেন শিগগিরই। আর ২০২০ সালের শুরুতেই দীপিকাকে দেখা যাবে ‘ছপাক’ ও ‘৮৩’ সিনেমায়।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-02 18:05:25