ঢাকা, শুক্রবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০, ২৯ মহররম ১৪৪২

বিনোদন

প্রথম ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ ফাহিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, আগস্ট ২, ২০১৯
প্রথম ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ ফাহিম ক্রেস্ট নিচ্ছেন ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী ফাহিম

প্রায় পাঁচ হাজার প্রতিযোগীর সঙ্গে লড়াই করে দেশের প্রথম ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হলেন চট্রগ্রামের ছেলে মেহেদী হাসান ফাহিম।

বৃহস্পতিবার (১ আগস্ট) রাতে ‘সজীব গ্রুপ মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হয় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন হলে। নানা আয়োজনের মধ্য দিয়ে রাত ১২টায় বিজয়ী হিসেবে ফাহিমের নাম ঘোষণা করেছে আয়োজক প্রতিষ্ঠান এক্সপোজার।

আর যৌথভাবে প্রথম রানারআপ হয়েছেন মাহাদী ও হানিফ। যৌথভাবে দ্বিতীয় রানারআপ হয়েছেন আহসান রাজ ও হামজা খান চৌধুরী।

এই প্রতিযোগিতায় বিজয়ী চট্টগ্রামের ফটিকছড়ির ছেলে উচ্ছ্বসিত মেহেদী হাসান ফাহিম বলেন, ‘প্রথমবার কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রথম হলাম। অনুভূতি দারুণ। আমার স্বপ্ন পূরণ হলো। তবে এখন থেকে শুরু হচ্ছে আমার আসল যাত্রা। সবাই আমার জন্য দোয়া করবেন। ’

এ প্রতিযোগিতায় প্রধান বিচারকের দায়িত্ব পালন করেন বুত্থান মার্শাল আর্টসের জনক, বজ্রপ্রাণ ধ্যান-সাধনা পদ্ধতির প্রতিষ্ঠাতা ড. ম্যাক ইউরি, ‘ওরা ১১ জন’ চলচ্চিত্র’খ্যাত নায়ক কামরুল আলম খান খসরু।

আগামী ২৩ আগস্ট ফিলিপাইনের ম্যানিলায় অনুষ্ঠিত হবে ‘মিস্টার ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার মূল আসর। এই আসরে ৭২টি দেশের প্রতিনিধি চূড়ান্ত হয়েছে। এতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন মেহেদী হাসান ফাহিম।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa