bangla news

বন্ধু দিবসে ফারহান-ফারিনের নাটক ‘বয়েজ হোস্টেল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০১ ৫:১৭:১০ পিএম
ফারহান-ফারিন

ফারহান-ফারিন

প্রত্যেক বছর আগস্টের প্রথম রোববার বিশ্বব্যাপী পালন করা হয় বন্ধু দিবস। বিশেষ এই দিবসকে ঘিরে নির্মিত হয়েছে নাটক ‘বয়েজ হোস্টেল’। সমকালীন তারুণ্যের বন্ধুত্ব, ভালোলাগা আর দুরন্তপনার দিনযাপনের গল্পে নির্মিত নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মোহন আহমেদ। 

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- মুশফিক আর ফারহান, তাসনিয়া ফারিন, আনোয়ার হোসেন, তানজিম হাসান অনিক, সিয়াম নাসির, মনিরুল ইসলাম মনির, ফয়সাল হাসান, তুষার হাসান প্রমুখ।

এই নাটক প্রসঙ্গে মুশফিক ফারহান বলেন, ‘খুবই চমৎকার একটি গল্প। বন্ধু দিবসের কনটেন্ট হিসেবে এর চেয়ে ভালো কিছু হতে পারে না। এই কাজটি করতে গিয়ে আমরা প্রচুর মজা করেছি। তাই আশা করছি দর্শকরাও বেশ আনন্দ পাবেন।’ 

তাসনিয়া ফারিন বলেন, ‘আমি নিশ্চিত এটি হবে- দর্শক উপভোগ্য একটি নাটক। নাটকটির শুটিংয়ের সময় বৃষ্টি-বিপাকে পড়েছিলাম। কিন্তু সেই বিপত্তি কাটিয়ে সবাই মজা করে কাজটি করেছি।’ 

সানি খানের চিত্রগ্রহণে নাটকটি সম্পাদনা করেছেন রমজান আলী। আবহসঙ্গীতে শাহরুখ হোসেন। বন্ধু দিবসে নাটকটি রিং আইডি অরিজিনাল কনটেন্ট হিসেবে সরাসরি ইউটিউবে উন্মুক্ত করা হবে।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৯
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-01 17:17:10