bangla news

দাম্পত্য কলহের গল্পে চঞ্চল-মম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০১ ২:২৪:৫৪ পিএম
চঞ্চল-মম

চঞ্চল-মম

ঈদ উপলক্ষে নির্মাতা রতন হাসান নির্মাণ করেছেন বিশেষ নাটক ‘নব্বই দিন’। এতে মুখ্য দুটি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও জাকিয়া বারী মম।

নাটকটির গল্পে দেখা যাবে, দিশা ও সালমান দম্পতি আলোচনার মাধ্যমে ডিভোর্স কার্যকর করেন। সংসার জীবনের শেষ দু’বছর তাদের মধ্যকার সম্পর্কের টানাপড়েন চলছিল। শেষে তারা ডিভোর্সের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়। 

কয়েক বছরে যা হয়নি তা তো নব্বই দিনে হয় না! তবু শেষ চেষ্টা করতে দোষ কী? ডিভোর্স কার্যকর হতে মোট নব্বই দিন বা তিনমাস সময় লাগবে। এই সময়ের মধ্যেই ডিভোর্সটা বাতিল করে তারা আবার এক হতে পারেন, এরকম একটা প্রস্তাব সালমানের দিক থেকে আসে। দিশাও রাজি হয়। চলে শেষ চেষ্টা।

দিশা ও সালমান একসঙ্গে না থাকলেও বুঝতে পারেন তারা একে অপরকে ভীষণ মিস করেন। যদিও ডিভোর্সের আগের সময়কার দিনগুলো ছিল খুবই ভয়াবহ। মিস করার এমন কিছুই না থাকার পরেও কিসের জন্য এত টান। দিশা সালমান তারা কেউই এই টানের কথা একজন আরেকজনের কাছে প্রকাশ করতে পারে না। প্রকাশ করার মতো অবস্থাও নেই।

কিন্তু শেষ পর্যন্ত তারা কীভাবে আবার এক হয়, তা বোঝার জন্য দেখতে হবে নাটক ‘নব্বই দিন’। নাটকটিতে দিশা চরিত্রে মম এবং সালমান চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

ঈদের তৃতীয় দিন সন্ধ্যায় ৭টা ৪০মিনিটে নাটকটি প্রচার হবে চ্যানেল আইয়ে।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-01 14:24:54