ঢাকা, শনিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

বিনোদন

রোমান্টিক গল্পের নাটক ‘গল্পগুলো এমন হোক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
রোমান্টিক গল্পের নাটক ‘গল্পগুলো এমন হোক’ তৌসিফ-টয়া

ঈদুল আজহা উপলক্ষে টয়া ও তৌসিফ’কে নিয়ে নির্মাতা সৈয়দ শাকিল নির্মাণ করেছেন ‘গল্পগুলো এমন হোক’ শিরোনামের নাটক। নাটক রচনায় মেহেদী হাসান সজীব। এতে তানি চরিত্রে টয়া এবং রাফি চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ । 

এর গল্পে দেখা যাবে, তানি ও রাফি দুজন দুজনকে খুব ভালোবাসে। এক দিন তানি রাফিকে বলে, অন্য কারো সঙ্গে আমার বিয়ে হলে তুমি কি করবে? রাফি সঙ্গে সঙ্গে উত্তর দেয়- ভুলে যাবো, যা শুনে তানি ভীষণ রাগ করে।

 

কিন্তু রাফি তার রাগ ভাঙানোর চেষ্টা না করে আরও বলে, তুমিও আমাকে ভুলে যাবে। আমি তোমাকে যত দ্রুত ভুলে যাবো, তার চেয়ে আরও দ্রুত তুমি আমাকে ভুলে যাবে। রাফির এমন কথা শুনে তানি অবাক হয়। কিন্তু আসলেই কি ভালোবাসার মানুষকে ভুলে থাকা সম্ভব? ‘গল্পগুলো এমন হোক’ নাটকের গল্পে এই প্রশ্নের উত্তর মিলবে।

এই নাটক প্রসঙ্গে নির্মাতা সৈয়দ শাকিল বাংলানিউজকে বলেন, ‘রোমান্টিক ঘরানার নাটকটিতে জীবনঘনিষ্ঠ কিছু বার্তা রয়েছে। নাটকের গল্প বেশ সুন্দর। আশা রাখি, তৌসিফ-টয়া জুটির এই নাটকটি দর্শক উপভোগ্য হবে। ’

প্রযোজনা প্রতিষ্ঠান দৃক এর ব্যানারে নির্মিত নাটকটি আসছে ঈদের তৃতীয় দিন বিকেল ৩টায় চ্যানেল নাইনে প্রচার হবে।  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জূলাই ৩০, ২০১৯
এমআরএ/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa