ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সেক্রেড গেমস ২: সঙ্গী পাচ্ছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
সেক্রেড গেমস ২: সঙ্গী পাচ্ছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি ‘সেক্রেড গেমস ২’তে গণেশ গাইতোণ্ডে চরিত্রে নওয়াজুদ্দিন

বহুল আলোচিত ও দর্শকপ্রিয় ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস ২’ মুক্তি পাবে ১৫ আগস্টে। এখানে গণেশ গাইতোণ্ডে চরিত্রে অভিনয় করেছেন গুণী অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি। সিরিজটির দ্বিতীয় কিস্তিতে জোজো চরিত্রের সুরবীণ চাওলার সঙ্গে তার সম্পর্ক হতে চলেছে। একটি সাম্প্রতিক টিজার দেখে এমনটাই ধারণা করা হচ্ছে। 

‘সেক্রেড গেমস ২’র একটি নতুন টিজার টুইটারে প্রকাশ করেছে রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। টিজারে দেখা যায় নওয়াজুদ্দিন সিদ্দিকি অভিনীত গণেশ গাইতোণ্ডে ফোনে কথা বলছেন সুরবীণ চাওলা অভিনীত জোজোর সঙ্গে।

 

‘যখন আমি মুম্বাইকে মিস করি,’ গাইতোণ্ডে বলছেন এই ভিডিও ক্লিপে, ‘আমি দু’জন ব্যক্তিকে স্মরণ করি। এদের একজন জোজো। ’ এরপর তিনি জোজোর সঙ্গে কথা বলতে থাকেন। জোজো তাকে কোনো পাত্তা দিতে চায় না। মজা করে জোজোকে মেরে ফেলার হুমকি দেন গাইতোণ্ডে। উত্তরে জোজো বলেন, ‘আমি ইতোমধ্যে চারবার আত্মহত্যার চেষ্টা করেছি। ’ গাইতোণ্ডে বলেন, ‘আমি সাক্ষাৎ করার আগেই তুমি মরতে পারো না। ’ উত্তর দিয়ে ফোন রাখেন জোজো। হয়তো তার মন গললো।

জোজো চরিত্র সম্পর্কে সুরবীণ চাওলা বলেন, ‘জোজো এমনই একজন, যে গাইতোণ্ডেকে ভয় পায় না। সে চমৎকার মানুষ। গাইতোণ্ডের জীবনের প্রতিটি ধাপে তার অভাবনীয় প্রভাব রয়েছে। ’

বিক্রম চন্দ্র লিখিত ‘সেক্রেড গেমস’ বইয়ের কাহিনী অবলম্বনে একই নামে নির্মিত এই ওয়েব সিরিজের প্রথম কিস্তি প্রকাশের পরপরেই ব্যাপক দর্শকপ্রিয়তা পায়। এবার আসছে এর দ্বিতীয় কিস্তি। এই কিস্তি পরিচালনা করছেন নীরাজ ঘায়ওয়ান ও অনুরাগ কাশ্যপ। এই সিরিজে আরও অভিনয় করেছেন সাইফ আলি খান, কল্কি কোচলিন, পঙ্কজ ত্রিপাঠী, রণবীর শোরে, লিউক কেনি ও জতীন সারনা।  

‘সেক্রেড গেমস: সিজন ২’ ১৫ আগস্ট মুক্তি পাবে শুধুমাত্র নেটফ্লিক্সে।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।