ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

বিনোদন

শফিকুলের গানের মডেল ফজলুর রহমান বাবু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২২ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
শফিকুলের গানের মডেল ফজলুর রহমান বাবু শফিকুল-বাবু-ইমরান

সঙ্গীত প্রতিযোগিতার আসর ‘গানের রাজা’র প্রথম রানারআপ হয়েছিলেন শফিকুল ইসলাম। এবার তার কণ্ঠে প্রকাশ পেতে যাচ্ছে প্রথম মৌলিক গান ‘ভাবতে ঘেন্না লাগে’। শফিকুলের এই গানটির মডেল হলেন গুণী অভিনেতা-কণ্ঠশিল্পী ফজলুর রহমান বাবু।

লোক আঙ্গিকের এই গানটির কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। সুর-সঙ্গীতায়োজন করেছেন ‘গানের রাজা’ অনুষ্ঠানের অন্যতম বিচারক সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুল।

ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এর বিভিন্ন দৃশ্যে আরও দেখা যাবে ইমরান, শফিকুল, সারিকা সাবাহ ও বাঁধনকে।

এই গান প্রসঙ্গে ইমরান মাহমুদুল বলেন, ‘অনেক মেধাধী একটা ছেলে শফিকুল। প্রতিযোগিতা চলাকালীন তার সম্ভবনা বোঝতে পেরেছি। আগামীতে সে অনেক দূর যাবে। ওর কণ্ঠে যে ধরনের গান দারুণ মানায়, প্রতিযোগিতায় সে যে ধরনের গান গেয়েছে, তেমনই একটি গান তৈরি করেছি। তার কণ্ঠের এই গানটি নিয়ে আমি অনেক বেশি আশাবাদি। ’

‘ভাবতে ঘেন্না লাগে’ প্রসঙ্গে শফিকুল বলেন, ‘আমি ভাগ্যবান। আমার বিচারক ইমরান মাহমুদুলের সুরে গাইতে পেরেছি, তাই খুব ভালো লাগছে। ভিডিওটিও অনেক ভালো হয়েছে। ’

আসছে শনিবার (৩ আগস্ট) বিকেল ৩টায় প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও উন্মুক্ত করা হবে। পাশাপাশি গানটি শোনা যাবে দেশের সব ক’টি মিউজিক অ্যাপ-এ।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa