bangla news

তিন কোটি ভিউর ঘরে ধ্রুব গুহ’র  ‘যে পাখি ঘর বোঝে না’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২৮ ৫:০০:৩৫ পিএম
ধ্রুব গুহ

ধ্রুব গুহ

কণ্ঠশিল্পী ধ্রুব গুহর কণ্ঠের অধিক শ্রোতাপ্রিয় একটি গান ‘যে পাখি ঘর বোঝে না’। ২০১৫ সালের ১৮ জুলাই গানটি ইউটিউবে প্রকাশ করা হয়। সম্প্রতি গানটি তিন কোটি ভিউর ঘরে প্রবেশ করেছে।

গানটির এমন সফলতার পর বিভিন্ন মাধ্যমে ভক্ত-অনুরাগী, শুভাকাঙ্খী ও গান সংশ্লিষ্টদের শুভেচ্ছায় ভাসছেন ধ্রুব।

এ প্রসঙ্গে উচ্ছ্বসিত ধ্রুব গুহ বলেন, ‘শ্রোতারা আমার গানকে গ্রহণ করেছেন, এটাই আমার বড় পাওয়া। তাই তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়া গানটির গীতিকবি-সুরকার-সঙ্গীত পরিচালক, বংশীবাদক এবং ভিডিও নির্মাতা-মডেল’সহ এর সঙ্গে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।’

তিনি আরও বলেন, ‘একটি গান যখন শ্রোতা-দর্শক পছন্দ করেন, তখন অন্য রকম একটা ভালোলাগা কাজ করে। উৎসাহ পাই। আরও ভালো গান করার জন্য এই উৎসাহ খুব কাজে লাগে।’

ধ্রুব’র কণ্ঠের ‘যে পাখি ঘর বোঝে না’ গানটির কথা ও সুর করেছেন প্লাবন কোরেশী। সঙ্গীতায়োজনে তরিক আল ইসলাম। ভিডিও নির্মাণে শুভব্রত সরকার। এতে মডেল হিসেবে অভিনয় করেন তারেক এবং তারিন। ভিডিওতে রয়েছে ধ্রুব’র উপস্থিতিও। 

এর আগে একই বছরের ২ জানুয়ারী ধ্রুব’র কণ্ঠের ‘শুধু তোমার জন্য’ শিরোনামের  গানটি প্রকাশ পায়। বর্তমানে গানটির ভিউ ১ কোটি ২০ লাখেরও বেশি।

ভিডিও: বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-28 17:00:35