bangla news

জমিদার রিয়াজের সঙ্গে ডাকাত লাভলুর দ্বন্দ্ব!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২৫ ৬:৩৩:২৮ পিএম
'জমিদার'র' একটি দৃশ্যে রিয়াজ ও লাভলু

'জমিদার'র' একটি দৃশ্যে রিয়াজ ও লাভলু

ছোট পর্দায় নিয়মিত অভিনয় করছেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ। এদিকে পরিচালনা ও অভিনয় সমান তালে চালিয়ে যাচ্ছেন সালাহউদ্দিন লাভলু। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে এই দুই তারকাকে একসঙ্গে দেখা যাবে এস এ হক অলিকের ‘জমিদার’ নাটকে।

২১ থেকে ২৩ জুলাই পর্যন্ত গাজীপুরের মাওনায় নাটকটির শুটিং হয়েছে। এতে জমিদারের চরিত্রে রিয়াজ ও ডাকাতের চরিত্রে লাভলু অভিনয় করেছেন।

এ প্রসঙ্গে এস এ হক অলিক বাংলানিউজকে বলেন, ‘নাটকটি একটু ভিন্নভাবে তৈরি করেছি। গল্পের সঙ্গে মিল রেখে সেট ও সবার পোশাক সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। এতে রিয়াজ ভাই ও লাভলু ভাই দুর্দান্ত অভিনয় করেছেন। আমার বিশ্বাস নাটকটি দর্শকদের বেশ ভালো লাগবে।’'জমিদার'র দৃশ্যে রিয়াজ ও ফারিয়া‘জমিদার’র গল্প প্রসঙ্গে তিনি বলেন, জমিদার পরিবারের একমাত্র উত্তরসূরি রিয়াজ। জমিদারি না থাকলেও তাকে এখনো গ্রামের মানুষ সেভাবেই মান্য করেন। এদিকে ডাকাত দলের সরদার সালাহউদ্দিন লাভলু। তার যন্ত্রণায় গ্রামের মানুষ অতিষ্ঠ। একবার ডাকাতি করতে এসে গ্রামের এক তরুণীকে তুলে নিয়ে যায় লাভলুর ডাকাত দলের এক সদস্য। এই নিয়ে রিয়াজ ও লাভলুর সঙ্গে বড় ধরণের দ্বন্দ্ব তৈরি হয়। এরপর ঘটে ভিন্ন ঘটনা।

রিয়াজ-লাভলু ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন দিলারা জামান, শবনম ফারিয়া, হাসনাসহ বেশ কয়েকজন থিয়াটারের শিল্পী। নাটকটির গল্প এস এ হক অলিক নিজেই লিখেছেন।

ঈদুল আজহা উপলক্ষে ‘জমিদার’ বেসরকারি টেলিভিশন বাংলাভিশনে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-25 18:33:28