ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমি সুস্মিতার গালের টোলকে খুব পছন্দ করি: রোহমান শল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
আমি সুস্মিতার গালের টোলকে খুব পছন্দ করি: রোহমান শল রোহমান-সুস্মিতা

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ও তার প্রেমিক রোহমান শলের প্রেমের কথা সবারই জানা। তারা নিজেরাও কোনও প্রকার রাখঢাক না রেখেই এ প্রসঙ্গে প্রকাশ্যে কথা বলেন। এই প্রেমিক জুটি ছুটিতে এখন আরমেনিয়ায় দারুণ সময় কাটাচ্ছেন। এর ফাঁকেই রোহমান জানালেন সুস্মিতার সৌন্দর্যের কোন অংশটা তার সবচেয়ে ভাল লাগে।

সোমবার (২২ জুলাই) রাতে রোহমান সুস্মিতার সঙ্গে তার একটি রোমান্টিক মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করে লিখেছেন, ‘আমি সুস্মিতার গালের টোলকে খুব পছন্দ করি। আমার ছোট্ট সোনা।

সুস্মিতা, আমি তোমাকে ভালোবাসি। ’

মিষ্টি-মধুর এই ছবিতে দেখা যায়, সুন্দরী মিস ইউনিভার্স (১৯৯৪) সুস্মিতার গালে আদর করে একটি চুম্বন এঁকে দিচ্ছেন রোহমান। আর সুস্মিতার মুখেও ফুটে উঠেছে উজ্জ্বল হাসি।  

রোহমানের পর সুস্মিতা তার পোস্ট সঙ্গে সঙ্গেই শেয়ার করেন। আর রোহমানের ছবিতেও কমেন্ট করেন, ‘সবই তোমার। গালের টোল এবং আর সবকিছুই। ছবিটি আমার খুব পছন্দ হয়েছে। উমমাহ্! জান আমার। ’
 
একটি ফ্যাশন অনুষ্ঠানে এই দু’জনের প্রথম সাক্ষাৎ হয়েছিল। তারপর বাকিটা ইতিহাস। এখন তো সুস্মিতার ইনস্টাগ্রামে গেলে স্পষ্ট বোঝা যায়, এই টোনা-টুনি একে অপরকে ছাড়া বাঁচতেই পারে না।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
এমকেআর/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।