ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

সাফার কাছে নাচ শিখছেন ইয়াশ!

মো. জহিরুল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
সাফার কাছে নাচ শিখছেন ইয়াশ!

ছোটবেলা থেকে সাফা কবিরের স্বপ্ন নিজের একটি নাচের স্কুল দেওয়ার। অনেক কাঠখড় পুড়িয়ে শেষ পর্যন্ত তিনি ভাড়া বাসায় বেশ কয়েকজন ছাত্র-ছাত্রী নিয়ে নাচের স্কুল শুরু করেন। কিন্তু এতে বাধ সাধেন এলাকার বখাটে ইয়াশ রোহান ও তার বন্ধুরা!

একদিন ইয়াশ দলবল নিয়ে সাফার স্কুল বন্ধ করতে হানা দেন। তবে পরে তিনি জানতে পারেন সাফাই ওই মেয়ে, যাকে তিনি একটি অনুষ্ঠানে নাচতে দেখে প্রেমে পড়ে গিয়েছিলেন।

পরবর্তীতে ইয়াশ স্কুল বন্ধ করা থেকে পিছু হটেন। তিনি নিজেই সাফার কাছে নাচ শিখতে শুরু করেন!

মঙ্গলবার (২৩ জুলাই) এমনই গল্প নিয়ে শুরু হয়েছে মাকসুদুল হক ইমুর পরিচালনায় বিশেষ একক নাটক ‘ড্রিম অ্যান্ড লাভ’র শুটিং। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে নির্মিতব্য নাটকটি রচনা করেছেন এস এম সালাহ উদ্দিন।

এদিন বিকেলে রাজধানীর বনশ্রীর ঢাকা হিপ হপ আর্টস স্কুলে মধ্য রাত পর্যন্ত নাটকটির শুটিং হয়েছে। চলবে বুধবার (২৪ জুলাই) পর্যন্ত।

নাটকটির সেটে শুটিংয়ের ফাঁকে অভিনেত্রী সাফা কবির বাংলানিউজকে বলেন,  ‘‘নাচ নিয়ে আসলে তেমন কাজ করা হয় না। ‘ড্রিম অ্যান্ড লাভ’র গল্পটা দারুণ। ভালোবাসাকে ভিন্নভাবে দেখানো হয়েছে। তাছাড়া পুরো গল্পে নাচকে বেশ প্রাধান্য দেওয়া হয়েছে। যা দর্শকদের অন্যরকম আনন্দ দেবে। ’

নির্মাতা মাকসুদুল হক ইমু বলেন, ‘‘এবার আমাদের প্রযোজনা সংস্থা ঘাসফড়িং থেকে মোট ৭টি নাটক ঈদের জন্য নির্মিত হচ্ছে। এর মধ্যে একটি ‘ড্রিম অ্যান্ড লাভ’। আসলে নাচ নিয়ে তেমন কাজ করা হয় না। কিন্তু এটিও বিনোদনের অন্যতম একটি মাধ্যম। তাই এবার ঈদে দর্শকদের জন্য নাচের গল্প নিয়ে ভিন্ন রকম একটি নাটক নিয়ে আমরা হাজির হতে যাচ্ছি। ’

নাটকটিতে অভিনেত্রী সাফা কবিরের বিপরীতে দেখা যাবে অভিনেতা ইয়াশ রোহানকে। এছাড়া এতে আরও অভিনয় করেছেন মিনাক্ষী, সিয়াম নাসিরসহ প্রায় সত্তর জন নৃত্যশিল্পী।

আসন্ন ঈদুল আজহায় বেসরকারি টেলিভিশন এনটিভিতে ‘ড্রিম অ্যান্ড লাভ’ প্রচার হবে।

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।