ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’র শুটিং বন্ধ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’র শুটিং বন্ধ ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯

জনপ্রিয় হলিউড ফ্র্যাঞ্চাইজি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’র পরের কিস্তির শুটিং চলছিল লন্ডনের লিভসডন স্টুডিওতে। কিন্তু সোমবার (২২ জুলাই) একটি দুর্ঘটনার কারণে সিনেমাটির শুটিং বন্ধ হয়ে গেছে।

গত জুন মাস থেকে শুরু হয়েছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’ সিনেমার শুটিং। লন্ডনের লিভসডন স্টুডিওসে চলছিল শুটিং।

২২ জুলাই শুটিংয়ের সময় একজন স্টান্টম্যান দুর্ঘটনাবশত আহত হয়েছেন। ঘটনাটির ওপর গুরুত্ব আরোপ করে সেদিন প্রোডাকশনের সব কাজ বন্ধ করে দেওয়া হয়েছে বলে একটি হলিউডভিত্তিক সংবাদমাধ্যম জানিয়েছে।  

চলতি মাসের শুরুতেও এই একই লিভসডন স্টুডিওসে আগুন ধরে গিয়েছিল। সেই আগুন সামাল দিতে প্রায় ১৫ ঘণ্টা সময় লেগেছিল। তাই দুর্ঘটনার ব্যাপারগুলো বেশ ভাবাচ্ছে কর্তৃপক্ষকে।

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ফ্র্যাঞ্চাইজির নবম কিস্তিতে অভিনয় করছেন- ভিন ডিজেল, চার্লিজ থেরন, হেলেন মিলার, মিশেল রদ্রিগেজ, রেসলিং চ্যাম্পিয়ন জন সিনা, জর্ডানা ব্রিস্টার, নাথালি ইমানুয়েল ও লুকাস ব্লাক। এদের সঙ্গে এবার যুক্ত হয়েছেন ফিন কোল, আনা সাওয়াই ও ভিনি বেনেট।

এই সিক্যুয়েলটি নির্মাণ করবেন জাস্টিন লিন। তার সঙ্গে সিনেমাটির গল্প লিখেছেন আলফ্রেদো বোতেলো। এখানে ডমিনিক টরেটো চরিত্রে অভিনয় করছেন ডিজেল।  

সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী বছরের ২২ মে।

বাংলাদেশ সময়:  ২২০৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
এমকেআর/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।