ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’কে জেমস ক্যামেরনের অভিনন্দন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’কে জেমস ক্যামেরনের অভিনন্দন ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’কে জেমস ক্যামেরনের শুভেচ্ছা

‘অ্যাভাটার’কে সিংহাসনচ্যুত করে বক্স অফিসে শীর্ষস্থান দখল করেছে মার্ভেল স্টুডিওর ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। এই ঐতিহাসিক মুহূর্তে মার্ভেলকে অভিনন্দন জানালেন ‘অ্যাভাটার’র স্রষ্টা জেমস ক্যামেরন। তবে তিনি যে চিত্র সহকারে অভিনন্দন জানিয়েছেন এর চেয়ে মনোরম হয়তো আর কিছু হতে পারে না। 

২০০৯ সাল থেকে টানা দশ বছর বক্স অফিসে শীর্ষস্থান ধরে রেখেছিল সর্বকালের সবচেয়ে সফল ও উর্বোচ্চ উপার্জনকারী সিনেমা ‘অ্যাভাটার’। অনেক প্রচেষ্টায় মার্ভেল স্টুডিওর ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ রোববার (২১ জুলাই) ‘অ্যাভাটার’র সেই সিংহাসন দখল করে নিয়েছে।

এ নিয়ে মার্ভেল স্টুডিওসে চলছে মহোৎসব। তবে বক্স অফিসে দীর্ঘ দশ বছরের রাজত্ব হারিয়েও নতুন শ্রেষ্ঠ সিনেমার নির্মাতা দলকে শুভেচ্ছা জানাতে ভুল করেননি ‘অ্যাভাটার’র বিশ্বনন্দিত নির্মাতা জেমস ক্যামেরন।  

সোমবার (২২ জুলাই) এক টুইট বার্তায় মার্ভেল স্টুডিওসকে অভিনন্দন জানান জেমস। সঙ্গে একটি অভিনব ছবি যুক্ত করেন তিনি। ছবিতে দেখা যায়, ‘অ্যাভাটার’ সিনেমার একটি দৃশ্যের ন্যায় মানসিকভাবে ‘প্যান্ডোরা’ অবস্থায় রয়েছেন ক্যাপ্টেন আমেরিকা। তিনি লিখেছেন, ‘বক্স-অফিসের নতুন রাজা হওয়ায় ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’কে অভিনন্দন। জিম ক্যামেরন। ’

জেমসের বুদ্ধিদীপ্ত এই শুভেচ্ছায় দারুণভাবে অভিভূত হয়েছেন অ্যান্থনি ও জো রুশো ভ্রাতৃদ্বয়। তারাও জেমসের টাইটানিক, অ্যাভাটর’সহ কয়েকটি সিনেমার দৃশ্যযুক্ত একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘জিম ক্যামেরনকে বলছি। আপনিই শ্রেষ্ঠ কারণ যার জন্য আমরা সিনেমার প্রেমে পড়েছিলাম। আপনিই পৃথিবীকে নতুন সম্ভাবনার দিগন্ত দেখিয়েছেন। আমাদের সর্বদা অনুপ্রাণিত করার জন্য আপনাকে কৃতজ্ঞতা জানাই। আমরা অধৈর্য হয়ে অপেক্ষা করছি আপনি এরপর আমাদের কোথায় নিয়ে যাবেন তা দেখার জন্য। ’

শুধু রুশো ভ্রাতৃদ্বয় নয়, গোটা বিশ্বই তাকিয়ে আছে জেমস ক্যামেরন এরপর পৃথিবীকে কী উপহার দিতে চলেছেন তা দেখার জন্য।  

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
এমকেআর/ওএফবি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।