ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পথশিশুদের পাশে রণদীপ হুদা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
পথশিশুদের পাশে রণদীপ হুদা

শুধু অভিনয় দিয়েই নয়, রণদীপ হুদা এবার প্রশংসা কুড়িয়েছেন সমাজসেবায় তার সুন্দর হৃদয়বত্তা প্রকাশ করে। পথশিশুদের সহায়তার হাত বাড়িয়ে দিয়ে তিনি এক মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছেন। এ নিয়ে অজস্র ধন্যবাদে স্নাত হচ্ছেন তিনি।

নীলম তেলি একজন সমাজকর্মী। মুম্বাইয়ের মিরা রোডে পথশিশুদের নিয়ে কাজ করেন তিনি।

আর তার এই মহতী কর্মে পাশে এসে দাঁড়িয়েছেন ‘জিসম ২’খ্যাত এই অভিনেতা। পথশিশুদের পাশে রণদীপ হুদাইন্টারনেট ব্রাউজ করতে করতে একটি ভাইরাল হওয়া ভিডিও রণদীপের নজর কাড়ে। সেখানে একজন সমাজকর্মীর একটি মানবিক সাহায্যের আবেদন তার হৃদয়ে নাড়া দেয়। পথশিশুদের জন্য পরিচালিত একটি স্কুলের সব আসবাবপত্র ও শিক্ষা উপকরণ পানিতে ভেসে গিয়েছিল। সমাজকর্মী নীলম ওই ভিডিওতে এজন্য সাহায্যের আহ্বান জানায়।  

এই প্রেক্ষিতে অভিনেতা রণদীপ তাকে সহায়তা করার সিদ্ধান্ত নেন। রোববার (২১ জুলাই) তিনি প্রয়োজনীয় আসবাবপত্র ও অন্যান্য উপকরণ ওই নারী ও শিশুদের উপহার দেন। উপহারসহ এই অভিনেতাকে কাছে পেয়ে দারুণ উচ্ছ্বসিত সমাজকর্মী নীলম ও তার স্কুলের শিশুরা।  

গত বছর কেরালায় বন্যার্তদের খাদ্যসামগ্রী পরিবেশন করার লক্ষ্যে খালসা এইড ইন্টারন্যাশনাল নামের একটি সমাজসেবা প্রতিষ্ঠানের সঙ্গে একাত্ম হয়েছিলেন রণদীপ। এবার পথশিশুদের পাশে দাঁড়িয়ে তার সামাজিক দায়বদ্ধতার অনুভূতি সবার সামনে ভালো করেই উপস্থাপন করলেন।  

রণদীপ হুদা সম্প্রতি ইমতিয়াজ আলির পরবর্তী সিনেমার শুটিং শেষ করেছেন। এই সিনেমায় তার সঙ্গে কার্তিক আরিয়ান ও সারা আলি খান অভিনয় করেছেন। বর্তমানে সাই কবিরের ‘মর্দ’ সিনেমার শুটিং করছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
এমকেআর/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।