ঢাকা, শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

গল্পে পরিবর্তন এনে শুরু হচ্ছে ‘আগুন’, মহরত ২৯ জুলাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
গল্পে পরিবর্তন এনে শুরু হচ্ছে ‘আগুন’, মহরত ২৯ জুলাই

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের পরবর্তী সিনেমা ‘আগুন’। বদিউল আলম খোকন পরিচালিত সিনেমাটিতে তার সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম আসরের প্রথম রানারআপ জাহারা মিতু।

শুরুতে সিনেমাটির গল্প ছিল দুই ভাইকে নিয়ে। এতে শাকিব খানের ভাইয়ের চরিত্রে আমিন খান ও ভাবীর চরিত্রে মৌসুমীর অভিনয় করার কথা শোনা গিয়েছিল।

তবে শেষ পর্যন্ত তাদের কেউই সিনেমাটি করছেন না, তাই ‘আগুন’র গল্পে পরিবর্তন আনা হয়েছে। এখন শুধুমাত্র শাকিব খান ও জাহারা মিতুকে নিয়েই সিনেমাটির গল্প আবর্তিত হবে।

‘আগুন’র গল্প লিখছেন কমল সরকার। তিনি বাংলানিউজকে বলেন, ‘প্রথমে দুই ভাইকে ভিত্তি করে গল্প তৈরি করা হয়েছিল। কিন্তু এখন গল্পে অনেকটা পরিবর্তন আনা হয়েছে। তবে মূল গল্প ঠিক থাকলেও শাকিব খানের ভাই-ভাবীর চরিত্রটা এখন আর থাকছে না। বর্তমানে গল্পের কাজ চলছে। ’

তিনি আরও জানান, ২৯ জুলাই রাজধানীর একটি অভিজাত হোটেলে ‘আগুন’র মহরত হতে যাচ্ছে। এরপর ২ অথবা ৩ আগস্ট সিনেমাটির শুটিং শুরু হবে।  

শাকিব খান ও জাহারা মিতু ছাড়াও ‘আগুন’ সিনেমায় আরও অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ। বাংলাদেশ ছাড়াও চীনে সিনেমাটির গানের শুটিং হওয়ার কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa