ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

চেক প্রত্যাখ্যানের মামলায় কোয়েনার ৬ মাসের কারাদণ্ড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ৪:৫৫:৫৭ পিএম
কোয়েনা মিত্র

কোয়েনা মিত্র

বলিউড অভিনেত্রী কোয়েনা মিত্রকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত। ২০১৩ সালে কোয়েনার বিরুদ্ধে মডেল পুনম শেঠির করা মামলার প্রেক্ষিতে ভারতের আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালত এ রায় দেন।

মামলায় অভিযোগ করা হয়, পুনম শেঠিকে কোয়েনার দেওয়া একটি চেক ব্যাংকে জমা দেওয়া হলে অ্যাকাউন্টে টাকা না থাকায় তা ফেরত দেয় ব্যাংক। চেকটি প্রত্যাখ্যান হওয়ায় এই পাওনাদার জালিয়াতির অভিযোগ এনে তখন মামলা ঠুকে দেন। 

আদালতের রায়ে বলা হয়, পুনমের পাওনা টাকার মুনাফা ১ লাখ ৬৪ হাজার রুপিসহ মোট ৪ লাখ ৬৪ হাজার রুপি ফেরত দিতে হবে। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন কোয়েনা। তিনি রায়ের উপর আপিল করবেন বলে জানা যায়। 

আন্ধেরি মেট্রোপলিটন আদালতের ম্যাজিস্ট্রেট কেতকি চবন আদালতে কোয়েনার উত্থাপিত সব যুক্তি বাতিল করে দেন। 

মামলার বৃত্তান্তে জানা যায়, কোয়েনা পুনমের কাছ থেকে বিভিন্ন সময়ে মোট ২২ লাখ টাকা ঋণ নেন। পরিশোধের সময় ৩ লাখ টাকার একটি চেক দেন তাকে। চেকটি ব্যাংক কর্তৃক প্রত্যাখ্যাত হয়। 

এরপর ২০১৩ সালের ১৯ জুলাই পুনম আইনি নোটিশ পাঠান কোয়েনাকে। এরপরও কোয়েনা টাকা পরিশোধে ব্যর্থ হলে ১০ অক্টোবর ২০১৩ মামলাটি দায়ের করা হয়। 

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এমকেআর/জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 16:55:57