ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

সৈকত পরিচ্ছন্নতায় অংশ নিলেন এশা গুপ্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ২:১৯:৩১ পিএম
সৈকত পরিচ্ছন্ন অভিযানে অংশ নিলেন এশা গুপ্ত ও নভেলি দেশমুখ

সৈকত পরিচ্ছন্ন অভিযানে অংশ নিলেন এশা গুপ্ত ও নভেলি দেশমুখ

বলিউড অভিনেত্রী এশা গুপ্ত ও ‘মিস দিবা’খ্যাত তারকা নভেলি দেশমুখ মুম্বাইয়ের দাদর সমুদ্র সৈকত পরিচ্ছন্নতা অভিযানের একশ’তম সপ্তাহে অংশ নিয়েছেন।

এ সময় এশা গুপ্তকে সাধারণ কালো পোশাকে, হেয়ার বান দিয়ে চুল বেঁধে ও  হাতে দস্তানা পড়ে সৈকত থেকে ময়লা পরিষ্কার করতে দেখা যায়। তার সঙ্গে অংশ নিয়েছেন সুন্দরী মিস দিবা-২০১৫ রানারআপ নভেলি দেশমুখ। তিনি ভরতনাট্যম নৃত্য ও ক্রীড়া জগতেরও একজন তারকা।

‘জান্নাত ২’খ্যাত এই অভিনেত্রী পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেওয়া সকল বয়সের স্বেচ্ছাসেবী পরিচ্ছন্নতাকর্মী এবং যুবকদের ভূয়সী প্রশংসা করেন। 

এশা গুপ্ত বলেন, ‘আমি বহু সংখ্যক যুবক দেখছি এখানে। আমার খুব ভাল লাগছে, সবাই উপলব্ধি করছেন যে, এটা আমাদের পৃথিবী। আমাদের গ্রহ আমাদেরকেই পরিষ্কার রাখতে হবে। আমরা সবাই যদি সমন্বিতভাবে পরিষ্কার করা শুরু করি, আমি নিশ্চিত, শুধু মুম্বাই নয়, গোটা পৃথিবীকেই আমরা পরিচ্ছন্ন করতে পারব,’

‘আমার বিশেষভাবে ভাল লাগছে, মানুষ এখানে মিডিয়া কাভারেজ পাওয়ার জন্য আসেননি। বরং পরিবেশ ও পৃথিবীর প্রতি দায়িত্ববোধ থেকেই সবাই এসেছেন,’ যোগ করেন তিনি।

চেন্নাইয়ের সাম্প্রতিক পানির দুষ্প্রাপ্যতার প্রসঙ্গ টেনে এই অভিনেত্রী টেকসই পরিবেশ ও ভারসাম্যের প্রয়োজনীয়তার ওপর গুরুত্ব আরোপ করেন। 

তিনি বলেন, ‘যারা এই বিষয়টিকে উপেক্ষা করেন, তাদের উচিত নিজের সন্তানদের ভবিষ্যৎ নিয়ে কোনও আশা না রাখা। কারণ আমরা এখন এমন এক পরিস্থিতিতে আছি, যখন মুম্বাইতে আমরা সমুদ্র সৈকত পরিষ্কার করছি, আর ওদিকে চেন্নাইতে কোন পানীয় জল নেই।’ 

এশার এই পরিবেশ সচেতনতা ও সৈকত পরিচ্ছন্ন অভিযানের ছবি সামাজিক মাধ্যমে দারুণ ইতিবাচক সাড়া ফেলেছে।

এশাকে সর্বশেষ দেখা গেছে ‘ওয়ান ডে: জাস্টিস ডেলিভার্ড’ সিনেমায়। সিনেমাটি চলতি বছর ৫ জুলাই মুক্তি পায়। তার পরবর্তী সিনেমা ‘দেশী ম্যাজিক’ এ বছর ৬ সেপ্টেম্বর বড় পর্দায় দেখা যাবে। 

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এমকেআর/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 14:19:31