ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

চঞ্চল চৌধুরীর ‘বিষয়টি পারিবারিক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ১:৩১:৩৪ পিএম
‘বিষয়টি পারিবারিক’র একটি দৃশ্যে শবনম ফারিয়া, ফখরুল বাশার মাসুম ও চঞ্চল চৌধুরী

‘বিষয়টি পারিবারিক’র একটি দৃশ্যে শবনম ফারিয়া, ফখরুল বাশার মাসুম ও চঞ্চল চৌধুরী

চার কন্যা ও এক পুত্র নিয়ে ব্রিগেডিয়ার (অবঃ) রিজওয়ান খানের সংসার। তিনি মনে করেন, তার পরিবারের সবাই সবসময় মিলিটারি আইনের মধ্যে থাকেন।

রিজওয়ান খান কাজের লোক বিদায় করে দিয়ে বাসার সব কাজ পুত্র-কন্যাদের মধ্যে ভাগ করে দেন। সব কিছুতেই তাদের ভুল করার অভ্যাস, তারা এই কাজেও বড় বড় ভুল করে ফেলে। 

এরই মধ্যে তাদের বাসায় দূরসম্পর্কের এক আত্মীয় আফজাল বাসায় ওঠেন চাকরির খোঁজে। তাকে নিয়ে রিজওয়ান সাহেব উদ্ভট সব প্রজেক্ট হাতে নেন। এরপর ঘটতে থাকে নানান ঘটনা। এমনই গল্পে নির্মিত হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘বিষয়টি পারিবারিক’।‘বিষয়টি পারিবারিক’র একটি দৃশ্যেইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় নাটকটির কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। এছাড়া আরও রয়েছেন  মৌসুমী হামিদ, শবনম ফারিয়া, ফখরুল বাশার মাসুম, মিশু সাব্বির, সাজু খাদেম, নুসরাত জাহান পাপিয়া, শ্রাবন্তী আক্তার শেলিনা প্রমুখ।

মঙ্গলবার (২৩ জুলাই) থেকে ‘বিষয়টি পারিবারিক’ বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি’তে প্রচার শুরু হচ্ছে। নাটকটি সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ১০টায় প্রচার হবে। 

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 13:31:34