bangla news

প্রিয়াঙ্কা চোপড়ার ধূমপানের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ১০:১২:০৯ পিএম
মা মধু চোপড়া ও স্বামী নিক জোনাসের সঙ্গে ধূমপান করছেন প্রিয়াঙ্কা

মা মধু চোপড়া ও স্বামী নিক জোনাসের সঙ্গে ধূমপান করছেন প্রিয়াঙ্কা

কিছুদিন আগে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তার জন্মদিনে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রের মিয়ামির একটি ইয়টে বসে ধূমপান করেছিলেন। তখনকার একটি ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা মা মধু চোপড়া ও স্বামী নিক জোনাসের সঙ্গে নিজেও ধূমপান করছেন।

বিষয়টি সবারই দৃষ্টি আকর্ষণ করেছে। আর সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রলের শিকার হচ্ছেন পিসি। ভাইরাল হওয়া ছবি দেখে ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকাকে অনেকে প্রশ্ন ছুড়ে দিয়েছেন, ‘কোথায় গেলো আপনার শ্বাসকষ্ট?’

কারণ এর আগে একবার দিওয়ালিতে আতশবাজি কম পোড়াতে বলেছিলেন প্রিয়াঙ্কা। ধোঁয়াতে নাকি তার শ্বাসকষ্ট হয়। তিনি টুইটারে লিখেছিলেন, ‘যারা আমাকে ভালোভাবে চেনেন, তারা জানেন আমার শ্বাসকষ্ট আছে। এটা আর লুকোনোর কী? আমি জানি, আমাকে আমার শ্বাসকষ্ট নিয়ন্ত্রণে রাখতে হবে। অন্যথায় শ্বাসকষ্টই আমাকে নিয়ন্ত্রণ করবে। যতক্ষণ পর্যন্ত আমার কাছে ইনহেলার আছে, শ্বাসকষ্ট আমাকে আমার লক্ষ্য অর্জনের পথে থামাতে পারবে না।’

সেই অভিনেত্রীকে ধূমপান করতে দেখে যে সবাই পিছু লাগবে তা সহজেই ধারণা করা যায়। 

কিন্তু প্রিয়াঙ্কাই প্রথম ধূমপায়ী অভিনেত্রী নন যাকে নিয়ে সামাজিক মাধ্যমে এভাবে ট্রল করা হচ্ছে। এর আগে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানকে রণবীর কাপুরের সাথে নিউইয়র্কের পথে ধূমপান করতে দেখা গিয়েছিল। এ নিয়ে তাকেও ট্রলের শিকার হতে হয়েছিল। 

৩৭ বছর বয়সী এই অভিনেত্রীর ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমা চলতি বছরের ১১ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে। সোনালী বোস পরিচালিত এই সিনেমায় তার সহ-অভিনেতা রয়েছেন ফারহান আখতার ও জায়রা ওয়াসিম। 

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
এমকেআর/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-21 22:12:09