ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

‘থর’র হাতুড়ি যাচ্ছে নাতালি পোর্টমানের হাতে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
‘থর’র হাতুড়ি যাচ্ছে নাতালি পোর্টমানের হাতে

‘থর’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ সিনেমার নামকরণ করা হয়েছে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’। আর নতুন কিস্তিতে থরের সেই বিখ্যাত হাতুড়ি যাচ্ছে একজন নারীর হাতে। এই সিক্যুয়েলে সুপারহিরো ক্রিস হেমসওর্থ তার ক্ষমতা হারানোর কারণে তার বিখ্যাত হাতুড়িটি হাতে নেবেন এই প্রশংসিত অভিনেত্রী।

এর আগে ‘থর: র‌্যাগনারক’ মুক্তি পেয়েছিল ২০১৭ সালে। এটি পরিচালনা করেছিলেন তাইকা ওয়াতিতি।

মুক্তির দুই বছর পর রোববার (২১ জুলাই) ঘোষণা করা হলো, তারই পরিচালনায় ‘থর’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি আসছে। ইতোমধ্যে সিনেমাটির পাণ্ডুলিপি লেখার দায়িত্ব নিয়েছেন তাইকা।  

২০১১ সালে থর ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা মুক্তি পায়। তুমুল জনপ্রিয় এই সিনেমাটির দ্বিতীয় কিস্তি ‘থর: দ্য ডার্ক ওয়ার্ল্ড’ মুক্তি পায় ২০১৩ সালে। এরপর তৃতীয় সিক্যুয়েল ‘থর: র‌্যাগনারক’ ২০১৭ সালে মুক্তি পায়।  

‘থর: লাভ অ্যান্ড থান্ডার’ সিনেমায় জেন ফস্টার চরিত্রে নাটালি পোর্টম্যান এবার থরের হাতুড়ি হাতে নিচ্ছেন। থরের ভূমিকায় তিনি এই কমিকে তার সঙ্গী হেমসওর্থের পদানুসরণ করবেন। এছাড়া টেসা থম্পসনও তার ভালকাইরি চরিত্রে ফিরছেন।  

নতুন পর্বে দেখা যাবে, প্রকৃত থর ক্রিস হেমসওর্থ যখন তার দৈবী ক্ষমতা হারিয়ে ফেলবেন, তখন সেই ক্ষমতা লাভ করে হাতুড়ি হাতে নেবেন নাতালি পোর্টমান। শনিবার (২০ জুলাই) মার্ভেলের সান ডিয়েগো কমিক-কন প্যানেল এই ঘোষণাই দিয়েছে।  

২০২১ সালের ৫ নভেম্বর সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
এমকেআর/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।