ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

দীপিকা নয়, ঋত্বিকের নায়িকা ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ২:৪৪:৩৩ পিএম
ঋত্বিক রোশনের সঙ্গে ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন

ঋত্বিক রোশনের সঙ্গে ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন

১৯৮২ সালে বলিউডে মুক্তি পায় অমিতাভ বচ্চন ও হেমা মালিনী জুটির সিনেমা ‘সত্তে পে সত্তা’। সে সময়ের সুপারহিট সিনেমাটি প্রায় ৩৭ বছর পর রিমেক হতে যাচ্ছে। কিছুদিন আগে শোনা যায়, এই সিনেমায় অমিতাভ-হেমার জায়গায় জুটি বাঁধবেন ঋত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন।

কিন্তু এবার শোনা যাচ্ছে দীপিকা নয়, এতে ঋত্বিকের নায়িকা হচ্ছেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি সিনেমাটি সংশ্লিষ্ট একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বিষয়টি নিশ্চিত করে বিবৃতি দিয়েছেন।

সূত্র বলেন, ‘হ্যাঁ, নির্মাতারা সিনেমাটির প্রধান চরিত্রের শিল্পীদের চূড়ান্ত করেছেন। এরমধ্যে রয়েছেন ঋত্বিক রোশন। তাছাড়া হেমা মালিনীজির চরিত্রের জন্য ক্যাটরিনা কাইফকে তাদের যথার্থ মনে হয়েছে। ক্যাট সিনেমাটি করার সুযোগ পেয়ে নিজেকে অনেক সম্মানিত মনে করছেন এবং মজার চরিত্রটি নিয়ে তিনি খুব উত্তেজিত।’

সূত্র আরও জানায়, সিনেমার সব চরিত্র চূড়ান্ত হলে নির্মাতারা বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবেন।

সাত ভাইয়ের জীবনের নানা ঘটনা নিয়ে ‘সত্তে পে সত্তা’ সিনেমা নির্মিত হয়েছে। যেখানে অমিতাভ বচ্চনকে বড় ভাইয়ের ভূমিকায় দেখা যায় এবং হেমা মালিনীকে তার স্ত্রী রূপে।

রিমেক পরিচালনা করছেন ফারাহ খান ও প্রযোজনা করছেন রোহিত শেঠি।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-21 14:44:33