ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

বিনোদন

লিটু আনাম ও হৃদি হকের সংসারে টুইন বেবী হিং টিং

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১১
লিটু আনাম ও হৃদি হকের সংসারে টুইন বেবী হিং টিং

শিল্পী দম্পতি লিটু আনাম ও হৃদি হকের সংসারে নতুন অতিথি এসেছে। একজন নয়, একসঙ্গে দুজন।

একজন ছেলে অন্যজন মেয়ে। জমজ সন্তানের বাবা-মা হয়েছেন তারা।

রাজধানীর স্কয়ার হাসপাতালে গত ৫ ডিসেম্বর সোমবার সকালে অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক জমজ সন্তান জন্ম দেন। অস্ত্রোপচারের মাধ্যমে একটি কন্যা শিশু ও একটি পুত্র শিশুর মা হয়েছেন তিনি। জমজ সন্তান ভূমিষ্ঠ হওয়ার হৃদি হকের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। অবশ্য মঙ্গলবার রাতে শারীরিক অবস্থার উন্নতি হলে তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।
litu_ridi_-intar
একসঙ্গে টুইন বেবীর বাবা হওয়ায় ভীষণআনন্দিত অভিনেতা লিটু আনাম। বাংলানিউজকে তিনি জানিয়েছেন, হৃদিও শারীরিক অবস্থা নিয়ে যে টেনশন ছিল তা কেটে গেছে। বাচ্চারাও ভালো আছে। চিকিৎসকরা তাকে আশ্বস্ত করেছেন, সবকিছু ঠিকঠাক থাকলে দুদিনের মধ্যেই স্ত্রী হৃদি হক ও দুই নবজাত শিশুকে বাড়ি নিয়ে যেতে পারবেন।

এই শিল্পী দম্পতির পারিবারিক সূত্রে জানা গেছে, এরই মধ্যে দুই নবজাত শিশুর নামও রাখা হয়ে গেছে। ছেলের নাম রাখা হয়েছে হিং আর মেয়ের নাম রাখা হয়েছে টিং।

হৃদি হকের বাবা-মা জনপ্রিয় অভিনয়শিল্পী ড. ইনামূল হক ও লাকী আনাম একসঙ্গে দুই নাতি-নাতনী পেয়ে দারুণ খুশি। তারা লিটু ও হৃদির দুই নবজাতকের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

বাংলাদেশ সময় ০০২৫, ডিসেম্বর ০৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa