ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

চার বছর পর মুক্তি

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১১
চার বছর পর মুক্তি

ছোটপর্দার অভিনেত্রী ও মডেল মুক্তি অভিনীত প্রথম চলচ্চিত্র হাছিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে ’ মুক্তি পায় ২০০৭ সালের ২ নভেম্বর । দীর্ঘ চার বছর পর নতুন আরেকটি ছবিতে থেকে অভিনয় শুরু করেছেন তিনি।



‘রঙের মানুষ’ ধারাবাহিক নাটক খ্যাত অভিনেত্রী মুক্তি নাটকের বেশি অভিনয় করলেও মূলত চলচ্চিত্রেই তিনি নিজেকে প্রতিষ্ঠিত করতে চান। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘চলচ্চিত্রে কাজ করতেই আমি সবচেয়ে বেশি আগ্রহী। কিন্তু গত চার বছর ভালো কোন গল্পের ছবিতে কাজ করার সুযোগ পাইনি। যেসব ছবিতে কাজ করার প্রস্তাব এসেছে সেগুলো পছন্দ না হওয়ায় ফিরিয়ে দিয়েছি। শাহাদাত হোসেন লিটনের যে ছবিটিতে কাজ করছি এর গল্পটি সত্যিই খুব চমৎকার। আশা করি ছবিটি দর্শকের ভালো লাগবে। ’

শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘তোমার আমার প্রেমের বাঁধন’ ছবিতে মুক্তি অভিনয় করছেন  এই সময়ের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে। ছবিটিতে আরও অভিনয় করছেন সাহারা, শাহিদ চৌধুরী, মিশা সওদাগরসহ আরো অনেকে। আবদুল মাছুদ কাওসার প্রযোজিত এ ছবিটির কাজ চলবে চলতি সপ্তাহ জুড়ে। দ্বিতীয় লটের কাজ হবে জানুয়ারি মাসে।

চার বছর পর নতুন চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে মুক্তি বলেন, ‘ছবির পরিচালক, ছবির নায়ক এবং অন্য একজন নায়িকা সাহারা তিনজনই আমাকে বেশ সহযোগিতা করছেন। আমি আমার চরিত্রটি ভালোভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করছি। ’

এর আগে মুক্তি অভিনীত ‘তুমি আছো হৃদয়ে’ ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন তরুণ নায়ক কায়েস আরজু।

বাংলাদেশ সময় ১৮১৫, ডিসেম্বর ০৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।