ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘বীর’ সিনেমাতেও শাকিবের নায়িকা বুবলী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
‘বীর’ সিনেমাতেও শাকিবের নায়িকা বুবলী

শাকিব খানের প্রযোজনায় প্রবীণ চিত্রপরিচালক কাজী হায়াৎ নির্মাণ করছেন ‘বীর’। শুরু থেকে শোনা যাচ্ছিল, সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে নতুন মুখ। তবে শেষ পর্যন্ত শবনম বুবলীর সঙ্গে আবারও জুটি বাঁধলেন ঢালিউড ‘সুপার হিরো’। এটি হতে যাচ্ছে এই জুটির দশম সিনেমা।

বৃহস্পতিবার (১৮ জুলাই) কাজী হায়াৎ বাংলানিউজকে বলেন, ‘বুবলীর সঙ্গে আমি একটি সিনেমায় অভিনয় করেছি। তিনি খুব ভালো অভিনয় করেন।

তাছাড়া শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে অনেকগুলো সফল সিনেমাও উপহার দিয়েছেন। তাই সবকিছু বিবেচনা করে বুবলীকেই ‘বীর’র নায়িকা হিসেবে নেওয়ার জন্য আমি মত দিয়েছি। ’

সোমবার (১৫ জুলাই) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ‘বীর’র শুটিং শুরু হয়েছে। তবে এই পর্যায় শুধুমাত্র শাকিব খানের ছোটবেলার কিছু অংশের শুটিং করছেন নির্মাতা। সিনেমার মূল শুটিং শুরু হবে আসন্ন ঈদুল আজহার পর।

কাজী হায়াতের পঞ্চাশতম সিনেমাটিতে শাকিব-বুবলী ছাড়া আরও অভিনয় করছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, নানা শাহ, হাবিব, শিবা সানুসহ অনেকে।  

গত বছর ডিসেম্বরে একটি গানের রেকর্ডিংয়ের মধ্য দিয়ে ‘বীর’র কাজ শুরু হয়। সিনেমাটি নির্মিত হচ্ছে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।