bangla news

‘ভালোবাসার রাজকন্যা’ মুক্তি পাচ্ছে ঈদুল আজহায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৭ ৯:১৯:২৮ পিএম
‘ভালোবাসার রাজকন্যা’র দৃশ্যে মৌসুমী হামিদ ও শিপন মিত্র

‘ভালোবাসার রাজকন্যা’র দৃশ্যে মৌসুমী হামিদ ও শিপন মিত্র

রাজু আলীম পরিচালিত প্রথম সিনেমা ‘ভালোবাসার রাজকন্যা’। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে বড় পর্দায় সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। একই সঙ্গে হবে সিনেমাটির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার।

এতে অভিনয় করেছেন মৌসুমী হামিদ, শিপন মিত্র, অবিদ রেহান, ফারজানা চুমকি, কাজী রাজু ও মিলি বাশারসহ অনেকে। পুরো সিনেমাটির শুটিং হয়েছে নেপালের মনোরম লোকেশনে।

বুধবার (১৭ জুলাই) রাজু আলীম বাংলানিউজকে বলেন, 'উৎসবকে কেন্দ্র করে কোনও নির্মাতার সিনেমা মুক্তি পাওয়া অনেক আনন্দের। আমার প্রথম সিনেমা ‘ভালোবাসার রাজকন্যা’ ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে, তাই আমিও অনেক আনন্দিত।' 

‘ভালোবাসার রাজকন্যা’র গল্পে দেখা যাবে, মৌসুমী হামিদ পৃথিবীতে বেশি দিন বেঁচে থাকতে চান না। তার বাবা নেই। তবে ধনী মায়ের কাছ থেকে অনেক কষ্ট পেয়েছেন তিনি। সেজন্য পাহাড় থেকে ঝাঁপ দেওয়ার জন্য সুদূর নির্জন নেপালে চলে যান তিনি। ওদিকে একটি কোম্পানিতে চাকরির সুবাদে শিপনকে নেপালে থাকতে হয়। পাহাড় থেকে ঝাঁপ দেওয়ার আগে মৌসুমীকে বাঁধা দেন শিপন। ঘটনা মোড় নেয় অন্যদিকে। 

সিনেমাটিতে থাকছে রেজওয়ানা চৌধুরী বন্যা এবং ফেরদৌস আরার গান। গানের সুর করেছেন শওকত আলী রানা। সিনেমা হলের পাশাপাশি ঈদের দিন দুপুর আড়াইটায় ‘ভালোবাসার রাজকন্যা’ চ্যানেল আই’তে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-17 21:19:28