ঢাকা, শুক্রবার, ৭ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

প্রভাস-শ্রদ্ধার ‘সাহো’র মুক্তি পেছালো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৭ ৮:১৬:৪৫ পিএম
প্রভাস ও শ্রদ্ধা কাপুর

প্রভাস ও শ্রদ্ধা কাপুর

ভারতের দক্ষিণের অভিনেতা প্রভাস ও বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর জুটি বেঁধে প্রথমবার অভিনয় করেছেন ‘সাহো’তে। প্রতীক্ষিত সিনেমাটি ১৫ আগস্ট ভারতসহ বিশ্বব্যাপী চারটি ভাষায় মুক্তি পাওয়ার কথা ছিল।

কিন্তু হঠাৎ করেই সিনেমাটির মুক্তি পেছানোর ঘোষণা দিয়েছেন নির্মাতারা। নতুন তারিখ অনুযায়ী পূর্ব নির্ধারিত সময়ের ১৫ দিন পর অর্থাৎ ৩০ আগস্ট মুক্তি পাবে ‘সাহো’।

অক্ষয় কুমার অভিনীত ‘মিশন মঙ্গল’ ও জন আব্রাহামের ‘বাটলা হাউস’ ১৫ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে। মূলত এই দুইটি সিনেমার সঙ্গে প্রতিযোগিতা এড়াতেই ‘সাহো’র মুক্তি পেছানো হয়েছে বলে জানা যায়। 
  
সিনেমাটির মাধ্যমে তেলেগু ইন্ডাস্ট্রিতে প্রথমবার পা রেখেছেন শ্রদ্ধা কাপুর। এদিকে ‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’ (২০১৭) মুক্তির পর এই সিনেমাটি দিয়ে পর্দায় ফিরছেন প্রভাস। এতে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন নীল নিতিন মুকেশ। আরও রয়েছেন আরুন বিজয়, জ্যাকি শ্রফ, চাঙ্কি পাণ্ডে, মন্দিরা বেদিসহ অনেকে।

সুজিত পরিচালিত ‘সাহো’ তৈরিতে ব্যয় হয়েছে ৩০০ কোটি রুপি। সিনেমার ৮মিনিটের একটি দৃশ্যের জন্যই খরচ করতে হয়েছে ৭০ কোটি রুপি। তাই নির্মাতারা সিনেমাটির মুক্তির প্রথমদিন ও সপ্তাহব্যাপী বক্স অফিস থেকে বড় ধরনের আয়ের আশা করছেন। 

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-17 20:16:45