ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

বিনোদন

জন্মদিনে শুভেচ্ছা-ভালোবাসার মধ্যেই থাকি: প্রিন্স মাহমুদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
জন্মদিনে শুভেচ্ছা-ভালোবাসার মধ্যেই থাকি: প্রিন্স মাহমুদ প্রিন্স মাহমুদ

সঙ্গীতাকাশের এক উজ্জ্বল তারা প্রিন্স মাহমুদ। নিজের অসাধারণ সৃষ্টিকর্মের মাধ্যমে দেশিয় সঙ্গীতকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। বুধবার (১৭ জুলাই) গুণী এই মানুষটির জন্মদিন।

বিশেষ এই দিনে বাংলানিউজের সঙ্গে কথা বলেছেন প্রিন্স মাহমুদ। বললেন, জন্মদিনের সকাল থেকেই কাজের মধ্যে আছি।

সকাল ৮টা থেকে দুপুর ১টা ৩০মিনিট পর্যন্ত একটা রেকর্ডিংয়ে ব্যস্ত ছিলাম। তবে কাজটি সম্পর্কে এখনই বিস্তারিতই জানাতে চাচ্ছি না।

রেকর্ডিং তো শেষ। দিনের বাকী সময় কিভাবে কাটাবেন? উত্তরে প্রিন্স বলেন, এখন বাসায় গিয়ে পরিবারের সঙ্গে কিছুক্ষণ সময় কাটাবো। এরপর বিকেলে গুলশানে বন্ধুদের সঙ্গে কিছুক্ষণ আড্ডা শেষে সন্ধ্যা ৭টায় একটি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে অংশ নেবো। এই অনুষ্ঠান শেষ করে বনানীতে যাবো। সেখানে ছোট বোনদের সঙ্গে কেক কাটা ও আনন্দ ভাগাভাগির মধ্য দিয়ে জন্মদিনের উদযাপন পর্ব সম্পন্ন করবো। তোমরাও ভালো থেকো, সব সময়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আজ অনেকেই সরকারের কাছে আপনার একুশে পদক দাবি করছে। এই বিষয়টিকে আপনি কিভাবে দেখেন? এর উত্তরে তিনি বলেন, এসব নিয়ে আজ কিছু বলো না। কাজের বিষয়েও কিছু জানতে চেয়ো না। জন্মদিনে শুভেচ্ছা-ভালোবাসার মধ্যেই থাকি। আরেক দিন এসব নিয়ে আলাপ করবো।

এদিকে প্রিন্স মাহমুদের সুর-সঙ্গীতে জনপ্রিয় শিল্পীদের নিয়ে সবশেষ ‘প্রিন্স মাহমুদ মিক্স’ শিরোনামের অ্যালবামটি প্রকাশ পায় ২০১৮ সালের শেষের দিকে। এতে গান করেন- ফাহমিদা নবী (কতদূর), তপু-কণা (ঘোর), তাহসান (মায়া), ন্যানসি (বাড়ী), এলিটা (কবি), মিনার (অবিশ্বাস) ও কোনাল (ভুল)।

প্রথমবারের মতো ‘প্রিন্স মাহমুদ মিক্স’ নামে তার এই অ্যালবামটি বের হয়। এর আগে তার সবগুলো অ্যালবাম ‘প্রিন্স মাহমুদের সুরে’ শিরোনামে প্রকাশ পেয়েছে।

সামনে আসছে প্রিন্সের নতুন কিছু কাজ। তবে সময়ের গান অসময়ের গাইতে নারাজ দেশিয় ব্যান্ড সঙ্গীতের অন্যতম এই পুরোধা।

অনেক জনপ্রিয় অ্যালবাম ও গান উপহার দিয়েছেন প্রিন্স। তার জনপ্রিয় গানের মধ্যে- ‘বাংলাদেশ’, ‘আজ জন্মদিন তোমার’, ‘মা (দশ মাস দশ দিন)’, ’১২ মাস’, ‘দেশে ভালোবাসা নাই’, ‘বেলা শেষে ফিরে এসে পাইনি তোমায়’, ‘মাটি হবো মাটি’, ‘পালাতে চাই’, ‘এত কষ্ট কেন ভালোবাসায়’, ‘কিছু ভুল ছিল তোমার, কিছু আমার’সহ রয়েছে আরও অনেক গান।  

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa