ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘দ্য লায়ন কিং’ চল্লিশবার দেখেছি: শাহরুখ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
‘দ্য লায়ন কিং’ চল্লিশবার দেখেছি: শাহরুখ খান শাহরুখ খান

মুক্তির অপেক্ষায় এখন জন ফেব্রু পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘দ্য লায়ন কিং’। জেফ ন্যাথানসনের চিত্রনাট্যে এই অ্যানিমেটেড সিনেমাটি পরিবেশন করছে ওয়াল্ট ডিজনি। 

শুক্রবার (১৯ জুলাই) প্রেক্ষাগৃহে আসছে সিনেমাটি। ইংরেজির পাশাপাশি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় ভারতে মুক্তি পাবে ‘দ্য লায়ন কিং’।

এর হিন্দি সংস্করণে সিংহরাজ মুফাসা ও তার পুত্র সিম্বার চরিত্রে কণ্ঠ দিয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খান ও তার পুত্র আরিয়ান খান।

‘দ্য লায়ন কিং’র পোস্টার এবং শাহরুখ-আরিয়ানসিনেমাটি নিয়ে বিশেষ ভালোলাগার কথা প্রকাশ করেছেন কিং খান। তিনি বলেন, ‘আরিয়ান, সুহানা আর আব্রাম- তিনজনেরই ভীষণ প্রিয় সিনেমা ‘দ্য লায়ন কিং’। তাদের ভালোলাগা থেকে এর প্রতি আমার আকর্ষণ বাড়তে থাকে। যখনই আমার সন্তানেরা সিনেমাটি দেখে, তখন আমিও দেখি। সব মিলিয়ে ‘দ্য লায়ন কিং’ চল্লিশবার দেখেছি। ’

শাহরুখ আরও বলেন, ‘আমার কাছে এই সিনেমার বিশেষত্ব একটু বেশিই। কারণ আমার সঙ্গে আরিয়ানও এই সিনেমার গুরুত্বপূর্ণ অংশ। ’

এর আগে ১৯৯৪ সালে ওয়াল্ট ডিজনির প্রযোজনায় মুক্তি পায় যুক্তরাষ্ট্রের অ্যানিমেটেড মিউজক্যাল সিনেমা ‘দ্য লায়ন কিং’।  এবার নতুন আঙ্গিকে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad