ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদুল আজহায় আসছে ‘উট কুমার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
ঈদুল আজহায় আসছে ‘উট কুমার’

দীর্ঘদিন মধ্যপ্রাচ্যে থেকে দেশে ফিরেন আ খ ম হাসান। দেশে ফেরার পর সবার সঙ্গে নিজের সম্পর্কে সবকিছু বাড়িয়ে বলতে থাকেন তিনি। আর বাড়িয়ে কথা বলাতে তার বিয়ের আসরেই ঘটে বিপত্তি।

কেউ একজন ফেসবুকে হাসানের আসল পরিচয় ফাঁস করে দেয়। এরপর সবাই জানতে পারেন, তিনি এতদিন নিজের সম্পর্কে প্রচুর মিথ্যা কথা বলেছেন।

ফলে তার আসল চেহারা প্রকাশ পায়।  

এমনই এক গল্পে আসন্ন ঈদুল আজহা উপলক্ষে নির্মিত হয়েছে নাটক ‘উট কুমার’। জনপ্রিয় অভিনেতা আ খ ম হাসানের সঙ্গে এতে আরও অভিনয় করেছেন শওকাত, নাদিয়া আহমেদ, ফারুক আহমেদ, সূচনা আজাদ, জামিল ও রাজা মাহবুব। নাটকটি পরিচালনা করেছেন অঞ্জন আইচ।  

নির্মাতা বলেন, দর্শক নাটকটিতে একটি বার্তা পাবেন। তা হলো প্রবাসীদের মাধ্যমে আমাদের বৈদেশিক মুদ্রা অর্জন হয়। কিন্তু এই প্রবাসীদেরই আমরা নানাভাবে বাঁকা চোখে দেখি। যা একেবারেই উচিত না।

আনকমন টিভির ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন সাখাওয়াত হোসেন শওকাত। ঈদ উপলক্ষে ‘উট কুমার’ একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।