ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

সারোয়ারের কণ্ঠে প্রয়াত সামসুদ্দিন আহমেদ এছাকের গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৬ ৬:০৫:০৬ পিএম
সারোয়ার-আলভী মামুন-আশফিয়া অহি

সারোয়ার-আলভী মামুন-আশফিয়া অহি

২০০৫ সালে মারা যান গীতিকবি ও সংসদ সদস্য সামসুদ্দিন আহমেদ এছাক। প্রকাশিত গানের সংখ্যা খুব বেশি না হলেও লোক ও আধ্যাত্মিক ঘরানার কিছু গান সৃষ্টি করে গেছেন প্রয়াত এই গীতিকবি।

তার বেশকিছু গান প্রচার করেছে বাংলাদেশ বেতার ও টেলিভিশন। এর মধ্যে ‘নদী রে তোর ভাটা দেখে/প্রাণে জাগে ভয়/কোনদিন জানি তোরই মতো/আমার গতি হয়’ গানটি তার অন্যতম সেরা সৃষ্টি। এই গানটি সামসুদ্দীনের নিজ জেলা নরসিংদীর মানুষের কাছে অধিক প্রিয়। ওই জেলা সদরের আরশি নগর পার্কের দেওয়ালে দেওয়ালে লিখে রাখা হয়েছে এটি ছাড়াও তার আরও কিছু গানের কথা।

এবার এই গীতিকবির কথা-সুরে আসছে গান ভিডিও ‘সারাটি জনম’। গানটি গেয়েছেন কণ্ঠশিল্পী সারোয়ার হোসেন ভুঁইয়া। সঙ্গীতায়োজন করেছেন করেছেন অমিত। ভিডিওতে মডেল হয়েছেন আলভী মামুন ও আশফিয়া অহি। ভিডিও নির্মাণে এম হক।

এ গান সম্পর্কে সারোয়ার বলেন, দারুণ একটি গীতিকবিতা। ভালো লাগা থেকেই করেছি। কথা-সুরের পাশাপাশি সঙ্গীত ভালো হয়েছে। নির্মিত হয়েছে এর গল্পনির্ভর ভিডিও। আমি আশাবাদী গান-ভিডিওটি সবার ভালো লাগবে। খুব শিগগিরই এস এইচ বি’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘সারাটি জনম’।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-16 18:05:06