ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

কন্যা সন্তানের ছবি প্রকাশ করলেন সামিরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৫ ৮:২১:১৩ পিএম
সামিরার কোলে তার কন্যা সন্তান

সামিরার কোলে তার কন্যা সন্তান

প্রথম পুত্রের পর কন্যা সন্তানের জন্য প্রার্থনা করেছিলেন বলিউড অভিনেত্রী সামিরা রেড্ডি ও তার স্বামী অক্ষয় বরদে। সৌভাগ্যক্রমে শুক্রবার (১২ জুলাই) তাদের কন্যা সন্তান পৃথিবীর আলো দেখে। তাই দ্বিতীয় সন্তান নিয়ে প্রচণ্ড খুশি এই দম্পতি।

সোমবারে কন্যার প্রথম ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেন সামিরা। সঙ্গে বিশেষ বার্তাও দেন তিনি, যা তার ভক্তদের হৃদয় ছুঁয়ে যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শুক্রবারে নিজের কন্যা সন্তান জন্মদানের ঘোষণা দিয়ে সামিরা লেখেন, ‘আমাদের ছোট্ট পরী আজ সকালে পৃথিবীতে এসেছে। আমার কন্যা সন্তান। সকলের ভালোবাসা ও আশীর্বাদের জন্য ধন্যবাদ।’

সাধারণত গর্ভাবস্থায় মায়েরা একটু বেশিই লোকচক্ষুর আড়ালে থাকেন। নিজেকে যেন গুটিয়ে রাখেন তারা। কিন্তু এর বিরুদ্ধে সোচ্চার হন সামিরা। তিনি বরং মাতৃত্বকে গর্বের ব্যাপার বলেন। সকল সংকোচ দূর করে তিনি গর্ভকালীন অসাধারণ কিছু ফটোশুট করেন, যা সামাজিক মাধ্যমে আলোচনার ঝড় তুলেছিল।

সোমবারে কন্যার ছবি প্রকাশ করে সামিরা লিখেছেন, ‘এই ছোট মেয়েটি আমাকে বন্য ঘোড়ার মতো শক্তি দিয়েছে। সে চেয়েছিল আমি যেন নিজেকে খুঁজে পাই। সে জানতো, আমি হারিয়ে গিয়েছিলাম। সে আমাকে পথ দেখিয়েছে। আমি মাতৃত্বকে উদযাপন করতে এবং এ সময়ে শরীর সম্পর্কিত ধ্যান-ধারণা পরিবর্তন করতে প্রেরণা পেয়েছিলাম। সবচেয়ে বড় ব্যাপার হলো, এ নিয়ে মানুষের কাছে বার্তা পৌঁছাতে পেরেছি। আর মানুষ এটা ভালোভাবেই নিয়েছেন।’

‘আমি অত্যন্ত খুশি। সবাই আমার সঙ্গেই যুক্ত ছিলেন এবং এই পর্যায় পর্যন্ত আসতে সমর্থন যুগিয়েছেন। আমরা একটি কন্যা সন্তান চেয়েছিলাম এবং সৌভাগ্যক্রমে সেটাই পেয়েছি,’ যোগ করেন তিনি।

অভিনয় থেকে দূরে নিজের পরিবার নিয়েই ব্যস্ত আছেন ‘রেস’খ্যাত এই অভিনেত্রী। ব্যবসায়ী অক্ষয় বরদের সঙ্গে ২০১৪ সালে গাঁটছড়া বাঁধেন তিনি।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
এমকেআর/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-15 20:21:13