bangla news

‘ওয়ার’র ঝলক দেখালেন ঋত্বিক ও টাইগার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৫ ৮:০২:২৯ পিএম
ঋত্বিক রোশন ও টাইগার শ্রফ

ঋত্বিক রোশন ও টাইগার শ্রফ

অ্যাকশন অভিনেতা হিসেবে বলিউডে বেশ জনপ্রিয় ঋত্বিক রোশন। তার প্রায় সব অ্যাকশন সিনেমা ভালো ব্যবসা করেছে। ঋত্বিক পরবর্তী প্রজন্মের অভিনেতা হিসেবে অ্যাকশন সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন টাইগার শ্রফ। এই দুই তারকা প্রথমবার একসঙ্গে অভিনয় করলেন ‘ওয়ার’ সিনেমায়।

সোমবার (১৫ জুলাই) সিনেমাটির টিজার প্রকাশ পেয়েছে ইউটিউবে। এতে ঋত্বিক ও টাইগার দু’জনই তাদের মধ্যকার লড়াইয়ের ঝলক দেখালেন। যা দর্শকদের মধ্যে উন্মাদনা সৃষ্টি করেছে। 

দুর্দান্ত চেজের পর বাইকের উপর দাঁড়িয়ে মুখোমুখি অবস্থায় টিজারে দেখা দিলেন ঋত্বিক ও টাইগার। তাছাড়া উঁচু ভবনের ছাদে পারকোর স্টান্ট এবং চোখ ধাঁধানো মারপিট সবার নজর কেড়েছে। 

‘ওয়ার’র অ্যাকশন কোরিওগ্রাফার হিসেবে ছিলেন হলিউড ও কোরিয়ার দুই বিশ্বখ্যাত অ্যাকশন ডিরেক্টর অ্যান্ডি আর্মস্ট্রং ও সিইয়ং ওহ। আর সিনেমাটোগ্রাফি করেছেন হলিউডের বেন জেসপর। 

ঋত্বিক ও টাইগার ছাড়াও ‘ওয়ার’ সিনেমার অভিনয় করেছেন বাণী কাপুর। তাকে টিজারে দেখা গেছে। যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ২ অক্টোবর। এটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। 

**'ওয়ার'র টিজার

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-15 20:02:29